চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাংবাদিক আজাদ হোসেন সুমনের দাফন সম্পন্ন

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) এর সাবেক কল্যাণ সম্পাদক ও দৈনিক বাংলাদেশের খবরের সিনিয়র রিপোর্টার আজাদ হোসেন সুমনের দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার দুপুর ১২টায় ডিআরইউ চত্বরে মরহুমের প্রথম নামাজে জানাজা ও বাদ যোহর কেরানীগঞ্জের বটতলা ময়দানে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

বিজ্ঞাপন

জানাজার আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ডিআরইউ সভাপতি রফিকুল ইসলাম আজাদ, সহ-সভাপতি নজরুল কবীর, সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরীসহ সংগঠনের সাবেক ও বর্তমান নেতারা।

বিজ্ঞাপন

এছাড়া বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতারাও বক্তব্য রাখেন। এসময় তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা
জানান।

জানাজা শেষে আজাদ হোসেন সুমনের কফিনে ডিআরইউ, ক্র্যাব, বাংলাদেশের খবর ও আইজিপিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শেষ শ্রদ্ধা জানানো হয়।

উল্লেখ্য, আজাদ হোসেন সুমন গতকাল মঙ্গলবার রাত ৮টা ৪০ মিনিটে রাজধানীর নিউরোসায়েন্সেস হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। তিনি স্ত্রী, ১ পুত্র, ২ কন্যা, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।