চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাংবাদিকতায় পুরস্কার পেলেন এফ আই দীপু

সাংবাদিকতায় (বিনোদন) শ্রেষ্ঠত্বর পুরস্কারে ভূষিত হলেন এফ আই দীপু। শুক্রবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে স্টারপ্লাস কমিউনিকেশন আয়োজিত পারফর্ম্যান্স অ্যাওয়ার্ডে তিনি এই সম্মাননায় ভূষিত হন।

তার হাতে সম্মাননা তুলে দেন উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীত ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার, বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানী লিমিটেডের চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ’সহ উপস্থিত অন্যান্য অতিথিবৃন্দ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

দেড় যুগ দশক ধরে এফ আই দীপু বিনোদন সাংবাদিকতার সাথে সম্পৃক্ত। এ মাধ্যমে সাহসী সাংবাদিক হিসেবেও বেশ সুনাম রয়েছে তার। তাকে আগামীদিনে আরো নির্ভিকভাবে সাংবাদিকতা করার লক্ষ্যে তাকে শ্রেষ্ঠ সাংবাদিক হিসেবে এই সম্মাননায় ভূষিত করা হয়।

বিজ্ঞাপন

বর্তমানে তিনি দৈনিক যুগান্তরে বিনোদন বিভাগের প্রধান হিসেবে কর্মরত আছেন।

এ প্রাপ্তি প্রসঙ্গে এফ আই দীপু বলেন, ‘যে কোনো প্রাপ্তিই আনন্দের। পুরস্কার পেয়ে বেশ ভালো লাগছে। আমি সাংবাদিকতা করি, কোনো কিছু পাওয়ার আশা থেকে নয়। পাঠকের জন্য কাজ করি। আমি মনে করি এটিও একটি জনসেবামূলক কাজ।

তিনি বলেন, স্বীকৃতি পেলে কাজের গতি বাড়ে। সেটা আমার ক্ষেত্রেও হয়েছে। এ জন্য আমি স্টারপ্লাস কমিউনিকেশনের সঙ্গে জড়িত সবার প্রতি কৃতজ্ঞ। ভবিষ্যতে যেন আরও ভালো কিছু করতে পারি, দেশের মানুষের সঙ্গে বিনোদন সংশ্লিষ্ট সর্বশেষ এবং বিশেষ তথ্যগুলো শেয়ার করতে পারি, এই দোয়া চাই।’

এফ আই দীপু এর আগেও সাংবাদিকতায় বিভিন্ন পুরস্কারে ভূষিত হয়েছেন।

বিজ্ঞাপন