চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সমালোচকরা আমাকে অভিনেতা হিসেবে গুরুত্ব দেন না: ক্রিস হেমসওয়ার্থ

হলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেতাদের একজন ক্রিস হেমসওয়ার্থ। পুরো বিশ্ব জুড়ে আছে তার ভক্ত। কিন্তু অভিনেতার আক্ষেপ, চলচ্চিত্র সমালোচকরা তাকে অভিনেতা হিসেবে গুরুত্ব দেন না।

ক্রিস হেমসওয়ার্থ ‘ই! নিউজ’-এ দেয়া সাক্ষাৎকারে বলেছেন, চলচ্চিত্র বোদ্ধা ও সমালোচকরা তাকে লিওনার্দো ডিক্যাপ্রিও অথবা ড্যানিয়েল ডে লুইসের কাতারের অভিনেতা মনে করেন না। আর তার কারণ, পেশীবহুল শরীর।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

অভিনেতা আরও বলেন, “বডি বিল্ডিংকে সৌখিনতা মনে করা হয়। আমি যদি চরিত্রের প্রয়োজনে অস্বাস্থ্যকর ভাবে ওজন বাড়াই অথবা ত্বকের ক্ষতি করি, তখনই হয়তো আমাকে অভিনেতা হিসেবে গুরুত্ব দেয়া হবে।”

হেমসওয়ার্থ জানান, ‘থর’ চরিত্রে অভিনয় করা মোটেও সহজ কাজ নয়। ১০ বছর অনুশীলন করে এই চরিত্র সুন্দর করে ফুটিয়ে তুলতে পারছেন তিনি। দিনে ১২ ঘণ্টার বেশি সময় টানা শুটিং করতে হয়। প্রফেশনাল অ্যাথলেটদের মতো শরীর তৈরি করতে হয় এই চরিত্রের জন্য।

ক্রিস হেমসওয়ার্থ বর্তমানে ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’ ছবির শুটিং করছেন। করোনাভাইরাস মহামারীর জন্য এই ছবির শুটিং শুরু করতে ৫ মাস দেরী হয়েছে। তবে তাতে ভালোই হয়েছে বলে মনে করছেন অভিনেতা। নিজেকে আরও বেশি প্রস্তুত করে কাজ শুরু করতে পেরেছেন।