চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সবসময় সঠিক ছিলাম, আছি এবং থাকবো: শাকিব

“কাজের ক্ষেত্রে আমি সবসময় সঠিক পথে ছিলাম, এখনও আছি ভবিষ্যতেও থাকবো। অনেকেই আমাকে ভুল বুঝেছিলেন, এখন তারা নিজেদের ভুল বুঝতে পেরে অনুশোচনায় ভুগছেন। কিন্তু আমি আমার অবস্থানে অনড় থেকে কাজ করে যাচ্ছি। ভালো কাজের চেষ্টায় আমার মধ্যে কোনো কমতি নেই। মহামারীর মধ্যেও ঝুঁকি নিয়েও ভালো সিনেমা করার চেষ্টা করেছি, প্রমাণ ‘নবাব এলএলবি’।”

চ্যানেল আই অনলাইনকে কথাগুলো বলছিলেন দেশের তারকা অভিনেতা শাকিব খান। শত বাধা বিপত্তি পেরিয়ে একযুগ ধরে ঢাকাই চলচ্চিত্রে ‘নাম্বার ওয়ান’ তারকা হিসেবে নিজের সুনাম অক্ষুণ্ণ রেখেছেন!

এ নায়ক বলেন, শিল্পীর গুরুত্বপূর্ণ কাজ হচ্ছে অভিনয় করা। আমি শুরু থেকে এ কাজটি সবসময় মনোযোগ দিয়েছি করে এসেছি। আমার চাওয়া, অন্যরাও সিনেমার দিকে মনোযোগী হোক।

বিজ্ঞাপন

চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করেন, প্রযোজকদের কাছে নির্ভরতার আরেক নাম শাকিব। ইন্ডাস্ট্রি ভালো মন্দ নির্ভর করে শাকিব খানের উপর। এ কারণে তাকে ব্যস্ত থাকতে হয় বছরজুড়ে। যেমনটা ছিলেন মহামাহীর মধ্যেও।

করুণ এই সময়ে বসে না থেকে তিনি শুটিংয়ে নেমেছেন শতাধিক টেকনিশিয়ানের মুখের দিকে তাকিয়ে। এ বিষয়ে শাকিব খান বলেন, আমি শুটিং না করলে তাদের সমস্যা হতো। চলচ্চিত্রের অনেক মানুষ বেকার বসে থাকতেন। তাদের তো পরিবার পরিজন আছে। আমি কাজের মাধ্যমে তাদের কিছুটা উপকার করার চেষ্টা করেছি। তাই করোনার মধ্যে ঝুঁকি নিয়ে কাজ করেছি।

তিনি বলেন, কলাকুশলীরা ২-৩ হাজার টাকা সাহায্যের চেয়ে কাজ করে এবং সম্মান নিয়ে বাঁচতে চান। তাই এই করোনার মধ্যেও আমি ‘নবাব এলএলবি’, ‘অন্তরাত্মা’, ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর শুটিং করেছি এবং এখন ‘গলুই’ এর শুটিং করছি।

বৃহস্পতিবার থেকে শাকিব খান তার নতুন সিনেমা ‘গলুই’র শুটিং শুরু করেছেন। এস এ হক অলিকের পরিচালনায় এ সিনেমার শুটিং চলছে জামালপুরে। সিনেমাতে শাকিব খানের নায়িকা হয়েছেন পূজা চেরী। প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু।

বিজ্ঞাপন