চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সবসময়-ই বেস্টসেলারের শীর্ষে হুমায়ূন আহমেদ

রকমারি ডটকম থেকে জুলাইয়ে সর্বোচ্চ বিক্রিত ২০টি বইয়ের মধ্যে ১৬টি বই-ই হুমায়ূন আহমেদের…

১৮৯৫ সালে ‘দ্য বুকম্যান’-এর হাত ধরে শুরু হয় বেস্টসেলার বইয়ের তালিকা প্রকাশ করার রীতি। তারপর থেকেই দুনিয়াজুড়ে শুরু হয় বেস্টসেলার বইয়ের তালিকা প্রকাশ করার ধুম। পাঠকদের কথা চিন্তা করে রকমারি ডট কমও বেস্টসেলার বইয়ের তালিকা প্রকাশ করে আসছে।

সম্প্রতি প্রকাশিত হয়েছে রকমারি ডটকমের জুলাই মাসের বেস্টসেলার বইয়ের তালিকা। আর সেখানেও সব সময়ের মতো শীর্ষে রয়েছে প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের বই।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

প্রতি মাসেই বেস্টসেলার বইয়ের তালিকা প্রকাশ করে রকমারি ডটকম, আর প্রতি মাসেই বেস্টসেলারের শীর্ষে থাকে হুমায়ূন আহেমেদের লেখা বই। গেল জুলাইয়ে বিক্রিত বইয়ের তালিকাতেও এই অবস্থার পরিবর্তন ঘটেনি।

সর্বোচ্চ বিক্রিত বিশটি বইয়ের তালিকায় দেখা যায় ১৬টি বই হুমায়ূন আহমেদের। এছাড়া বাকি চারটি বইয়ের মধ্যে অনীশ দাশ অপুর দুটি বই, মাসুদ শরীফের একটি এবং আরিফ আজাদের একটি।

হুমায়ূন আহমেদের বইগুলোর মধ্যে রয়েছে তিথির নীল তোয়ালে, আমার ছেলেবেলা, দেবী, দেয়াল, নীল অপরাজিতা, ময়ূরাক্ষী (হিমু সিরিজের প্রথম বই), মধ্যাহ্ন (অখণ্ড), অয়োময়, মিসির আলি সমগ্র-২, কৃষ্ণপক্ষ, শূন্য, কোথাও কেউ নেই, নবনী, গৃহত্যাগী জোছনা, মিসির আলি সমগ্র-১, জোছনা ও জননীর গল্প।

Bellow Post-Green View