চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সফল হতে ‘থ্রি ইডিয়টস’ নির্মাতার শরণাপন্ন শাহরুখ?

বহুদিন ধরে সিনেমার পর্দায় অনুপস্থিত বলিউড বাদশা শাহরুখ খান! সামনে কবে তাকে দেখা যাবে, সেটাও নিশ্চিত নয়। এদিকে তাকে নতুন সিনেমায় দেখতে মুখিয়ে আছে হিন্দি সিনেমার দর্শক!

কবে ফিরবেন শাহরুখ? গত এক বছরে বহু গুঞ্জন উঠছে তার নতুন সিনেমায় অভিনয় নিয়ে। কিন্তু শেষমেশ কোনটাই সত্য হয়নি। তবে এবার মনে হয় পর্দায় ফিরতে যাচ্ছেন বলিউড বাদশা। তাও আবার বলিউডের জনপ্রিয় ও সুপার হিট সব ছবির পরিচালক রাজকুমার হিরানীর পরিচালিত সিনেমার মধ্য দিয়ে!

বিজ্ঞাপন

মূলত সম্প্রতি এক ভক্তের প্রশ্নের জবাবে শাহরুখ উত্তর দিয়েছিলেন তার পরবর্তী সিনেমা রাজকুমার হিরানী পরিচালিত হবে। যার পর থেকেই তার ভক্তদের মধ্যে কাজ করছে চরম এক উত্তেজনা!

বিজ্ঞাপন

তবে আসন্ন সিনেমাটি নিয়ে এখনই কিছু প্রকাশ না পেলেও বলিউড হাঙ্গামা জানিয়েছে, আসন্ন এই সিনেমাটির চিত্রনাট্য তৈরীর জন্য ইতোমধ্যেই হিরানীর বিশেষ সহযোগী অভিজাত জোশী চিত্রনাট্যকার কনিকা ডিলনের শরণাপন্ন হয়েছেন। এমনকি তারা চিত্রনাট্য তৈরির কাজ শুরু করে দিয়েছেন ইতোমধ্যে।

নতুন এই ছবির স্ক্রিপ্টিং করছেন কনিকা। এছাড়াও তারা আশা করছেন দুই এক মাসের মধ্যেই এই কাজ শেষ হয়ে যাবে এবং দেশের করোনা পরিস্থিতি যদি ততদিনে স্বাভাবিক হয়ে যায় তবে আগামী আগস্ট মাস থেকেই শুটিং শুরু করা হবে!

২০১৮ সালে শাহরুখ অভিনীত ‘জিরো’ ছবিটির চরম ব্যর্থতার পর থেকেই যেন সিনেমা বাছাইয়ে ক্ষাণিকটা সচেতন হয়েছেন শাহরুখ। যেন কোন মতেই আর রিস্ক নিতে চান না এই সুপারস্টার। তাই যেন হিরানীই তার একমাত্র ভরসার পাত্র। কারণ এই নির্মাতা যে থ্রি ইডিয়টস, পিকে এবং সাঞ্জুর মতো সুপারহিট ছবি উপহার দিয়েছেন!