চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সপ্তাহে দুই দিন ‘মাচান’-এ বুফে ব্রেকফাস্ট!

সাধ্যের মধ্যে ভালোমানের স্বাস্থ্যকর খাবারের সুনাম আছে রাজধানীর গুলশান এলাকার লেকড্রাইভ রোডে অবস্থিত ‘মাচান’ রেস্টুরেন্ট এর। এবার এই রেস্টুরেন্টে সপ্তাহে দুই দিন পাওয়া যাবে বুফে ব্রেকফাস্ট।

শুক্রবার (৫ নভেম্বর) থেকে মাচান রেস্টুরেন্ট-এ সকালের নাস্তায় এক নতুন মাত্রা যোগ করছে কর্তৃপক্ষ। প্রতি শুক্র ও শনিবার পরিবারের সবার সকালের ভরপুর নাস্তা দেবে মাচান। ১৫টির বেশি আইটেমের ‘ভয়াবহ বুফে ব্রেকফাস্ট’ পাওয়া যাবে মাত্র ৩৬৫ টাকায়!

বিজ্ঞাপন

মাচান কর্তৃপক্ষ বলছে, লেকের পাশে চমৎকার মনোরম পরিবেশ ও পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থায় পরিবারের সবাই মিলে হৈ-হুল্লোড় করে ছুটির দিন শুরু করার এক দারুণ উপলক্ষ্য এই ‘ভয়াবহ বুফে ব্রেকফাস্ট’!

দারুণ সব মজাদার সকালের খাবারের সমন্বয়ে সাজানো হয়েছে এই ‘ভয়াবহ বুফে ব্রেকফাস্ট’। উল্লেখযোগ্য আইটেমগুলোর মধ্যে আছে বিফ পায়া, চিকেন স্টু, বিফ ব্রেইন মাসালা, চিকেন গিলা-কলিজা ভুনা, লুচি, আলুর দম, মুগডাল ভুনা, মিক্সড সবজি, বাসি পোলাও, ভুনা খিচুড়ি, সুজির হালুয়া, বাহারি ডিম সহ ১৫ এর বেশি আইটেম।

সপ্তাহের প্রতি শুক্র ও শনিবার সকাল ৮টা থেকে ১২টা পর্যন্ত এ ‘ভয়াবহ বুফে ব্রেকফাস্ট’ পাওয়া যাবে ‘মাচান রেস্টুরেন্ট’-এ। প্রি-বুকিং এরও ব্যবস্থা আছে বলে জানিয়েছে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন