চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সন্তান-সম্ভবা নায়িকা নুসরাতের ছবি নিয়ে হইচই

সম্পর্কের জটিলতা নিয়ে ক’দিন ধরেই খবরের শিরোনামে পশ্চিমবঙ্গের নায়িকা ও সাংসদ নুসরাত জাহান। স্বামী নিখিলের সাথে যখন অভিযোগ-পাল্টা অভিযোগ নিয়ে বিবৃতি চলছিলো, তখনই সংবাদ মাধ্যমে নুসরাত জাহানের বেবি বাম্প ছবি প্রকাশিত!

যা নিয়ে রীতিমত হইচই! সত্যিই, কোনো জল্পনা নয়। সাংসদ-অভিনেত্রী সত্যিই মা হতে চলেছেন। এযাবৎকাল প্রকাশ্যে এই নিয়ে তিনি কোনোরকম মন্তব্য করেনননি বটে! তবে শুক্রবার সকালে একটি ছবিই ‘হাটের মাঝে হাঁড়ি ভাঙল’!

বিজ্ঞাপন

গোটা নেটদুনিয়াজুড়ে এত হইচই, শোরগোলের মাঝেও নুসরাত রয়েছেন ঠান্ডা মেজাজে। তার বালিগঞ্জের ফ্ল্যাটে আড্ডায় মেতেছেন টলিউডের আরও দুই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে। মূলত ছবিটি ফাঁস হয়েছে সেই আড্ডা মুহূর্ত থেকেই!

নুসরাত তৃণমূলের সাংসদ। অন্যদিকে বিরোধী রাজনৈতিক দলের দুই তারকা শ্রাবন্তী এবং তনুশ্রী। কিন্তু বন্ধু নুসরাতের এই কঠিন সময়ে পাশে দাঁড়াতে এবং সমর্থন জানাতেই এসেছিলেন তারা। একসঙ্গে দাঁড়িয়ে ছবিও তুলেছেন তারা। শুক্রবার সকালে হাতে পাওয়া সেই ছবিতেই দেখা গেল নুসরাতের বেবি বাম্প।

ছবিতে দেখা যায় নুসরাতের পরনে সাদা হাতকাটা লম্বা ঝুলের জামা। কানে দুল, ঠোঁটে হালকা লিপস্টিক। হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন তিনি। নায়িকার চোখমুখ জুড়ে যেন মাতৃত্বের আভা!

বিজ্ঞাপন