চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সঙ্গীর সঙ্গে প্রতারণার অভিযোগ উঠেছিল যে তারকাদের বিরুদ্ধে

বড় পর্দায় প্রেমে ‘পারফেক্ট’ তারকাদের ব্যক্তিজীবনের গল্পটা সবসময়ে মসৃণ হয় না। অনেক তারকার বিরুদ্ধেই তাদের সঙ্গীরা তুলেছেন প্রতারণার অভিযোগ। তেমনই কিছু তারকাকে নিয়ে সাজানো হয়েছে ফিচারটি।

নওয়াজউদ্দিন সিদ্দিকী: নওয়াজউদ্দিন সিদ্দিকী তার একাধিক প্রেমের সম্পর্কের কথা নিজেই স্বীকার করেছেন বহুবার। তার স্ত্রী আলিয়া মুম্বাইয়ের ভারসোভা থানায় নওয়াজের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন।

বিজ্ঞাপন

রণবীর কাপুর: আলিয়া আর রণবীরের বিয়ের জন্য অধির আগ্রহে অপেক্ষা করছে ভক্তরা। ভক্তদের ভয়, কখন ভেঙে যায় রণবীরের এই সম্পর্কটিও। কারণ এর আগে একাধিকবার প্রতারণার অভিযোগ উঠেছে রণবীরের বিরুদ্ধে।

মহেশ ভাট: সুশান্তের মৃত্যুর পর বলিউড প্রযোজক মহেশ ভাট বেশ কিছুদিন ধরেই শিরোনামে। নানা অভিনেত্রীর সঙ্গে তার সম্পর্ক নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

অফসেট: সম্পর্কের টানাপোড়েনের কারণে র‍্যাপার কার্ডি বি এবং অফসেট এখন খবরের শিরোনামে। বিচ্ছেদের জন্য দুই বার আবেদন করে ফেলেছেন কার্ডি বি। অফসেটের বিরুদ্ধে তিনি প্রতারণার অভিযোগ তুলেছেন।

জাডা পিঙ্কেট স্মিথ: জাডা এবং উইল স্মিথের দাম্পত্য জীবন ২০ বছরেরও বেশি সময়ের। কিন্তু একেবারেই মসৃণ ছিল না এই সময়টা। দুই সন্তানের জনক উইল স্মিথের বিরুদ্ধে একাধিকবার প্রতারণার অভিযোগ তুলেছেন জাডা।

ক্রিস্টেন স্টুয়ার্ট: ‘টোয়ালাইট’ ছবিতে রবার্ট প্যাটিনসন ও ক্রিস্টেন স্টুয়ার্টের জোড়া যেন ছিল একদম ‘পারফেক্ট।’ ব্যক্তিজীবনেও যখন তারা প্রেমের সম্পর্কে জড়ান, তখন ভক্তরা দারুণ খুশি হয়েছিল। কিন্তু তাদের সম্পর্কের মাঝেই ক্রিস্টেন স্টুয়ার্টের একটি ছবি ছড়িয়ে পড়ে যাতে দেখা যায় নির্মাতা রুপার্ট স্যান্ডারকে চুমু খাচ্ছেন অভিনেত্রী। এই ছবি ছড়িয়ে পড়ার পর রবার্ট প্যাটিনসনের সঙ্গে ক্রিস্টেন স্টুয়ার্টের সম্পর্ক ভেঙে যায়। টাইমস অব ইন্ডিয়া