চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

সকল জেলা প্রশাসককে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী

বিজ্ঞাপন

বঙ্গবন্ধুর পদাঙ্ক অনুসরণ করে অতীতের আমলাতান্ত্রিক মনোভাব পরিহার করে সকল সরকারি কর্মকর্তাদের জনগণের খাদেম বিবেচনা করার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি নিজেকে জনগনের সেবক বলে মনে করেন বলেও উল্লেখ করেন।

আজ সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেলা প্রশাসক সম্মেলন-২০২২ এ যোগ দিয়ে প্রধানমন্ত্রী সকল জেলা প্রশাসকদের উদ্দেশে এসব কথা বলেন।

pap-punno

প্রধানমন্ত্রী বলেন, সাধারণ মানুষের কষ্টে উপার্জিত টাকা দিয়েই সরকার চলে। তাই প্রজাতন্ত্রের সকল কর্মীকে জনগণের কল্যাণে কাজ করতে হবে। সরকারি সেবা নিতে গিয়ে কোন মানুষই যেন হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

Bkash May Banner

জেলা প্রশাসকদের উদ্দেশে তিনি আরও বলেন, মানুষের কল্যাণে সকল প্রকার ভয়-ভীতি, প্রলোভনের উর্ব্ধে থেকে দায়িত্ব পালন করতে হবে। জনগণের সেবায় নিজেকে উৎসর্গ করতে হবে। প্রাধান্য দিতে হবে জাতীয় স্বার্থকে।

প্রধানমন্ত্রী তার বক্তব্যে প্রতিটি জেলার তৃণমূল পর্যন্ত তার সরকারের গৃহীত উন্নয়ন কার্যক্রমের কথা উল্লেখ করেন। দারিদ্র দূর করা, গ্রামীণ অবকাঠামো উন্নয়ন, তৃণমূলের মানুষরা যেন সকল নাগরীক সুবিধা পায়- এ সব বিষয় নিশ্চিত করতে জেলা প্রশাসকদের নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

করোনার সংকট কাটেনি জানিয়ে প্রধানমন্ত্রী সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer