চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

সংসারের ভাঙন ঠেকাতে সালমানের চেষ্টা

Nagod
Bkash July

বেশকিছু দিন ধরে বলিঅন্দরসহ গণমাধ্যমে একটাই আলোচনা দীর্ঘদিন সংসার জীবনের ইতি টানছেন সালমান খানের বড় ভাই আরবাজ খান ও মালাইকা আরোরা খান।

Reneta June

তবে যখন অলোচনা শুরু হয় তখন আবরাজ-মালাইকা অস্বীকার করলেও আরবাজ এখন স্বীকার করছেন তাদের সংসার-জীবন ঠিক আগের মতো যাচ্ছে না।

ভাই-ভাবির সম্পর্ক নিয়ে এতোদিন নিজের মাথা না ঘামালেও এখন ভাইজান নিজেই উদ্যোগ নিয়েছেন সংসার ঠেকানোর। খান পরিবারের কোনো সমস্যা হলে সবার আগেই এগিয়ে আসেন সাল্লু মিয়া। এবারো ভাইয়ের সংসার ঠেকাতে ঘণ্টাখানেক সময় মালাইকার সঙ্গে কথা বলেছেন সালমান।

সালমান ফোনে ভাবিকে বুঝিয়েছেন, কোনও তুচ্ছ কারণে যেনো ১৮ বছরের দাম্পত্য ছেড়ে বেরিয়ে আসার কথা না ভাবেন।

কোনো কোনো মহল বলছেন, তাদের সংসার ভাঙ্গার পেছনে মালাইকার এক মার্কিন ব্যবসায়ীর প্রেমে পড়া এবং অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক থাকা নিয়ে।

অবশ্য এ ব্যাপারে মুখ না খুললেও এখন মুখ খুলেছেন আরবাজ খান। তিনি বলেছেন, এত বছর হলো বিয়ে হয়েছে আমাদের। আমি এখনও মালাইকার ব্যাপারে পজেটিভ। ও আমার কাছে সবথেকে বেশি দামি। ওকে হারিয়ে ফেলতেও ভয় পাই।

তাদের সম্পর্কে যে সাময়িক সমস্যা হয়েছিলো তা পরোক্ষে মেনে নিয়েই বলেছেন, জীবনে কখনও এমন সময় আসে যখন সবকিছু নারীদের হাতে থাকে, এখন আমরা ঠিক সেই সময়টার মধ্যে দিয়ে যাচ্ছি।

আরবাজ যতই সমস্যাটাকে হালকা করে দেখানোর চেষ্টা করুন না কোনো বিষয়টা যে গুরুতর তা আর অস্বীকার করার কোনও উপায় হয়তো নেই। আরবাজ ও মালাইকা দম্পতির সংসার জীবনে দুটি ছেলে সন্তান রয়েছে।

BSH
Bellow Post-Green View