চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ষাট গম্বুজ মসজিদ দেখতে গিয়ে দু’জন নিখোঁজ

বাগেরহাটের ষাট গম্বুজ মসজিদ দেখতে গিয়ে জয়পুরহাটের দু’জন নিখোঁজ হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নিখোঁজরা হলেন- জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মামুদপুর ইউনিয়নের রসুলপুর পাঁচপীর গ্রামের একরাম হোসেন মন্ডল (৬৩) ও তার প্রতিবেশী আবুল খায়ের (৫০)।

গত ৩০ সেপ্টেম্বর তারা ষাট গম্বুজ মসজিদ দেখার জন্য বাড়ি থেকে রওনা হন। ২ অক্টোবর অপরিচিত একজন ফোন করে জানায়, তারা অ্যাক্সিডেন্ট করে হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসার জন্য ওই নম্বরে টাকা পাঠানোর পর থেকে ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যায়। এই সময়ে একরাম ও খায়েরের মুঠোফোন নম্বরও বন্ধ পাওয়ায় উদ্বিগ্ন তাদের পরিবার।

বিজ্ঞাপন

পারিবারিক সুত্রে জানা গেছে, সর্বশেষ পরিবারের সঙ্গে তাদের কথা হয় ২ অক্টোবর শনিবার সকাল ৭টায়। সেসময় তারা বাড়ি ফেরার জন্য খুলনা রেলস্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন। এর ঘণ্টাখানেক পর অজ্ঞাত এক ব্যক্তি একরাম মন্ডলের শ্যালককে ফোন দিয়ে জানান, তারা অ্যাক্সিডেন্ট করে বাগেরহাট নিমতলী ইমা হাসপাতালে ভর্তি আছেন। একরাম মন্ডলের ভাতিজা ফরিদুল ইসলাম তাদের চিকিৎসার জন্য দ্রুত ৮ হাজার টাকা ওই ব্যক্তির বিকাশ নাম্বারে পাঠান। এর পরপরই ওই মুঠোফোন নম্বর বন্ধ পাওয়া যায়।

মামুদপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান শামিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তারা ষাট গম্বুজ মসজিদ দেখে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়। এখনও সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ দু’জনকে উদ্ধারে তাদের পরিবারকে সার্বিক সহায়তা দেয়া হচ্ছে।

নিখোঁজদের ফিরে পেতে প্রশাসনের সহযোগিতা কামনা করেছে তাদের পরিবার।

বিজ্ঞাপন