চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ষাট কোটি টাকার কোকেন জব্দ, গ্রেপ্তার ৬

রাজধানীর কোনাপাড়া ও গুলিস্তান এলাকা থেকে আনুমানিক ষাট কোটি টাকা মূল্যের ২ কেজি কোকেনসহ ব্যবসার সঙ্গে জড়িত ছয় জনকে আটক করেছে র‌্যাব-১০।

গ্রেপ্তাররা হলেন, মো. সুলতান হাসান, মো. হান্নান, মো. উজ্জল, উদয় দাস, শ্রী পলাশ দে, মো. ফিরোজ আলম খান। সেসময় তাদের কাছ থেকে নয়টি মোবাইল ফোন ও দুই হাজারের বেশি নগদ টাকা উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র‌্যাব-১০ এর অপারেশন কমান্ডার মেজর শাহরিয়ার জিয়াউর রহমান জানান, মঙ্গলবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে ঢাকার যাত্রাবাড়ী থানাধীন কোনাপাড়া মোমেনবাগ এলাকার সালাউদ্দিন স্কুল রোডের একটি বাসা থেকে কোকেন ব্যবসায়ী চক্রের ০৩ জন সদস্যকে আটক করার পাশাপাশি ১ কেজি কোকেন উদ্ধার করা হয়।

পরে তাদের তথ্যের ভিত্তিতে ওই রাতেই পল্টনের হোটেল মেঘনায় অভিযান পরিচালনা করে আরও ১ কেজি কোকেনসহ কোকেন ব্যবসায়ী চক্রের আরও ৩ জন সদস্যকে আটক করা হয়।

মেজর শাহরিয়ার জানান, আটকেরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন যাবৎ নিজেদের মধ্যে যোগসাজশে ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদক ব্যবসাসহ আন্তর্জাতিক কোকেন পাচারকারী চক্রের সাথে জড়িত বলে ধারণা করা হচ্ছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা প্রক্রিয়াধীন আছে।