চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শ্রীপুরে মা ও তিন সন্তান খুনের সন্দেহভাজন মূল হোতা গ্রেপ্তার

গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার আবদার এলাকায় মা ও তিন সন্তানকে গলাকেটে হত্যার ঘটনার সন্দেহভাজন মূল হোতা মো. পারভেজকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)।

রোববার রাতে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন গাজীপুর পিবিআই’র পরিদর্শক মো. হাফিজুর রহমান। গ্রেপ্তার হওয়া পারভেজ, স্থানীয় আবদার গ্রামের কাজিম উদ্দিনের ছেলে। পারভেজ ছাড়াও ওই হত্যাকাণ্ডে আরও বেশ কয়েকজন অংশ নিয়েছিলেন জানিয়েছেন তিনি। পারভেজের নামে শ্রীপুর থানায় আগেও খুন ও ধর্ষণের মামলা রয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পরিদর্শক মো. হাফিজুর রহমান জানান, রোববার মধ্যরাতে পারভেজকে আবদার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে সে হত্যাকাণ্ডের দায় স্বীকার করে।

বিজ্ঞাপন

এসময় পারভেজের ঘর থেকে তার দেখানো মতো নিহতদের রক্তমাখা কাপড় ও মাটির নিচে চাপা দেয়া অবস্থায় লুণ্ঠিত দুইটি মোবাইল ফোন এবং একটি পায়জামার ভেতরে রাখা স্বর্ণের তিনটি গলার চেইন, কানের দুল, আংটি ও নাকফুল উদ্ধার করা হয়েছে। পারভেজের নামে শ্রীপুর থানায় আগেও খুন ও ধর্ষণের মামলা রয়েছে।

গত ২২ এপ্রিল এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন মালয়েশিয়া প্রবাসী কাজল মিয়ার স্ত্রী স্মৃতি ফাতেমা, ৭ বছর বয়সী প্রতিবন্ধী ছেলে ফাদিন, দশম শ্রেণীর শিক্ষার্থী মেয়ে নুরা ও সপ্তম শ্রেণীর শিক্ষার্থী হাওয়ারীন।