চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শ্রদ্ধা ফিরে আসায় উচ্ছ্বসিত ‘বাঘি’ টিম

‘বাঘি ৩’ এ টাইগারের নায়িকা শ্রদ্ধা

সাজিদ নাদিওয়ালার জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজির অন্যতম ‘বাঘি’। দুটি আলাদা চিত্রনাট্য নিয়ে নির্মিত হয়েছে ‘বাঘি’ (২০১৬) ও ‘বাঘি টু’ (২০১৮)। এমনকি বক্স অফিসেও শত কোটি রুপির ব্যবসা করেছে ছবি দুটি। আর এবার আসছে এর তৃতীয় কিস্তি।

যেখানে প্রধান নায়ক হিসেবে বরাবরের মতই দেখা মিলবে বলিউড অভিনেতা টাইগার শ্রফের। তবে বেশ কিছুদিন যাবত নায়িকা চরিত্রে কাকে দেখা যাবে এ নিয়ে বিতর্ক চলছিল। অবশেষে শেষ হয়েছে সকল বিতর্ক।  মঙ্গলবার সকালে ঘোষণা এসেছে ‘বাঘি থ্রি’তে টাইগারের বিপরীতে থাকবেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

Advertisement

এ নিয়ে তৃতীয় বারের মত সাজিদ নাদিওয়ালার  প্রযোজনায় অভিনয় করবেন শ্রদ্ধা। এছাড়া এই নির্মাতার ‘ছিছর’ ছবিতেও ‘স্ত্রী’খ্যাত অভিনেত্রী কাজ করছেন। এর আগে ‘বাঘি’ ও ‘বাঘি টু’র সাফল্যের পরপরই এর তৃতীয় কিস্তি নির্মাণের সিদ্ধান্ত নিয়েছিলেন সাজিদ। যদিও ‘বাঘি’তে শ্রদ্ধা অভিনয় করলেও ‘বাঘি টু’তে দেখা মিলে নি তার। ‘বাঘি থ্রি’র পরিচালনায় রয়েছেন আহমেদ খান।

‘বাঘি থ্রি’এর অংশ হওয়ার বিষয়ে শ্রদ্ধা বলেন যে, আমি প্রচন্ড উত্তেজিত আবারও ‘বাঘি’ পরিবারের সদস্য হতে পেরে। ‘বাঘি’র সাথে আমার অনেক স্মৃতি জড়িয়ে আছে এবং এটি আমার তৃতীয় ছবি সাজিদ স্যারের প্রোডাকশনের, দ্বিতীয় ছবি টাইগারের বিপরীতে ও প্রথম ছবি আহমেদ স্যারের পরিচালনায়। ছবিটি চিত্রনাট্য খুবই সুন্দর এবং আমি সত্যিই খুব উত্তেজিত ছবিটির অংশ হতে পেরে।

‘বাঘি’তে টাইগার ও শ্রদ্ধা জুটি খুবই জনপ্রিয় ছিলো। বাঘি’র পুরো টিম খুবই উত্তেজিত শ্রদ্ধা কাপুরের ফিরে আসাতে।