চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শেষ হলো সেনাবাহিনীর ফায়ারিং প্রতিযোগিতা

সেনাবাহিনী ফায়ারিং প্রতিযোগিতা-২০২১ এর সমাপনী এবং পুরস্কার বিতরণী শেষ হয়েছে।

আজ বুধবার সাভার সেনানিবাসে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনা প্রধান জেনারেল আজিজ আহমেদ। প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আজ বিকালে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খানের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ফেব্রুয়ারি ৯ পদাতিক ডিভিশনের সার্বিক ব্যবস্থাপনায় পরিচালিত এই ফায়ারিং প্রতিযোগিতা আরম্ভ হয়। বাংলাদেশ সেনাবাহিনীর সকল ফরমেশনসহ লজিষ্টিকস্ এরিয়া এবং ৪টি স্বতন্ত্র ব্রিগেডের ১৫টি দল এতে অংশগ্রহণ করে। যেখানে ১৩ জন নারী সেনাসদস্যসহ মোট প্রতিযোগী ছিল ২০০ জন চৌকষ ফায়ারার।

এই প্রতিযোগিতায় ৭ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং ২৪ পদাতিক ডিভিশন দল রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় ২৪ পদাতিক ডিভিশন দলের সার্জেন্ট আব্দুল্লাহেল বাকী শ্রেষ্ঠ ফায়ারার এবং ৭ পদাতিক ডিভিশন দলের কর্পোরাল মো. জামাল খান ২য় শ্রেষ্ঠ ফায়ারার নির্বাচিত হন।

এ সময় সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ সাভার অঞ্চলের বিভিন্ন ইউনিট ও সংস্থার অফিসার, জেসিও এবং অন্যান্য পদবির সৈনিকরা উপস্থিত ছিলেন।