চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শেষ ম্যাচেই নির্ধারিত হচ্ছে ইপিএল শিরোপা

কোম্পানির গোলে শীর্ষেই সিটি

ম্যানচেস্টার সিটি না লিভারপুল? কোন দল জিতবে শিরোপা? শেষ রাউন্ডেই নির্ধারিত হতে যাচ্ছে এই মৌসুমের ইংলিশ প্রিমিয়ার লিগের খেতাব জয়ের হিসাব। লিগের শুরু থেকেই দাপট দেখিয়ে এসেছে এই দুই দল। প্রতিটা রাউন্ডেই একে-অপরকে পেছনে ফেলে। এবার সেই লড়াইয়ের শেষ ধাপ।

গত সপ্তাহে প্রতিপক্ষের মাঠে ম্যাচের অতিরিক্ত সময়ে জয় তুলে নেয় লিভারপুল। সোমবার গভীর রাতে মাঠে নেমেছিল গতবারের চ্যাম্পিয়ন ম্যানসিটি। ঘরের মাঠে লেস্টার সিটির বিরুদ্ধে। যারা নিজেদের দিনে যেকোনো দলকে হারানোর ক্ষমতা রাখে। ম্যাচে অবশ্য এক গোলেই জয় তুলে নেয় পেপ গার্দিওলার শিষ্যরা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পুরো ম্যাচে দাপিয়ে খেললেও গোল আসছিল না। যা রীতিমতো উদ্বেগ বাড়িয়ে দিয়েছিল সিটি সমর্থকদের। শেষমেশ সেই পরিস্থিতি থেকে সমর্থকদের চাপ কমিয়ে, গোল করে দলকে জয় এনে দেন বর্ষীয়ান খেলোয়াড় তথা সিটির হয়ে এর আগেও প্রিমিয়ার লিগ জেতা ডিফেন্ডার ভিনসেন্ট কোম্পানি। দ্বিতীয়ার্ধে ৭০ মিনিটে ম্যাচের একমাত্র এবং গুরুত্বপূর্ণ গোলটি করেন বেলজিয়ান অধিনায়ক।

এই জয়ের ফলে আরও একবার লিগ শীর্ষে পৌঁছে গেল ম্যানসিটি। আগামী রোববার শেষ রাউন্ডের ম্যাচে বাইরের মাঠে ব্রাইটনের বিরুদ্ধে নামবে ম্যানসিটি। অন্যদিকে লিভারপুল ঘরের মাঠে খেলবে উল্ভসের বিরুদ্ধে। দুটি ম্যাচই একই সময়ে শুরু।

৩৭ ম্যাচে ৯৫ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানসিটি। ৩৭ ম্যাচে ৯৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে লিভারপুল।

Bellow Post-Green View