চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘শেখ হাসিনা স্বদেশ প্রত্যাবর্তন করেছিলেন বলেই দেশ আজ উন্নয়নে রোল মডেল’

যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেছেন: ১৯৮১ সালের ১৭ মে বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দীর্ঘ ৬ বছর পর খুনি জিয়াউর রহমানের ষড়যন্ত্র এবং সামরিক জান্তার রক্তচক্ষু উপেক্ষা করে স্বদেশ প্রত্যাবর্তন করেছিলেন। তিনি এসেছিলেন বলেই অন্ধকার থেকে আলোর পথে ধাবিত হয়েছে বাংলাদেশ; তিনি এসেছিলেন বলেই বাংলাদেশে আজ মেগা প্রজেক্টগুলো এগিয়ে চলেছে দুর্বার গতিতে, দেশ আজ মধ্যম আয়ের দেশের দ্বারপ্রান্তে, আজ নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ কাজ প্রায় শেষ, পাবনার রূপপুরে আজ পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের কাজ এগিয়ে চলেছে।

১৭ মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের চার দশক উপলক্ষে ২৩, বঙ্গবন্ধু এভিনিউতে যুবলীগ কর্তৃক আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিল এবং দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিজ্ঞাপন

তিনি জামায়াত-বিএনপিকে উদ্দেশ্য করে বলেন: যারা দেশকে নিয়ে ষড়যন্ত্র করবে, দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করবে, সংকটে মানুষের পাশে দাঁড়াবে না, দেশকে ধ্বংসের পাঁয়তারা করবে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নেতৃত্বে কাফনের কাপড় মাথায় বেঁধে তাদের দাঁত ভাঙ্গা জবাব দিবে যুবলীগ। তিনি সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা এবং তাঁর দীর্ঘায়ু কামনা করেন। তিনি শপথ করে বলেন-যেকোন সংকট, দুর্বিপাকে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পাশে থাকবে যুবলীগ।

বিজ্ঞাপন