চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে কানাডায় ভার্চুয়াল আলোচনা

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে কানাডার অন্টারিও আওয়ামী লীগের উদ্যোগে এক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হাই কমিশনার ড. খলিলুর রহমান।

অন্টারিও আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামালের সভাপতিত্বে, অনুষ্ঠানে শুভেচ্ছা ও স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক লিটন মাসুদ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক লিটন মাসুদ ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ চৌধুরী বিপ্লব।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বক্তারা শেখ হাসিনার রাজনৈতিক, ব‍্যক্তিগত, মানবিক গুনাবলী, কুটনৈতিক সম্পর্ক, বলিষ্ঠ সাহসিকতার, পররাষ্ট্রনীতি এবং মানুষের প্রতি অগাধ বিশ্বাস ও ভালোবাসার দিকগুলো তুলে ধরেন।

বক্তারা আরও বলেন, শেখ হাসিনার আদর্শ বাস্তবায়নে প্রবাসে তার সৈনিকরা ঐক্যবদ্ধ। যেকোন জাতীয় ইস‍্যুতে জননেত্রীর নির্দেশনা পালনে সংকল্পবদ্ধ।

শেখ হাসিনার স্বদেশ প্রত‍্যাবর্তন উপলক্ষে আলোচনায় প্রধান অতিথি তার প্রাণবন্ত বক্তব্যে তথ‍্য উপাত্তসহ বঙ্গবন্ধু ও শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রার তথ‍্য তুলে ধরেন এবং শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে আহ্বান জানাান।

বক্তারা তাদের বক্তব্যে সবাইকে নিয়ে এক হয়ে কাজ করার এবং প্রবাস থেকে নেত্রীর পক্ষে শক্তিশালী ভূমিকা পালন করে যাওয়ার দৃঢ় প্রত‍্যয় ব‍্যক্ত করেন।

বিজ্ঞাপন