চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

শেখ হাসিনার সরকার শিক্ষাবান্ধব: শ ম রেজাউল

Nagod
Bkash July

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, শেখ হাসিনার সরকার শিক্ষাবান্ধব সরকার। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীনের পর একটি যুগোপযোগী শিক্ষানীতি করতে চেয়েছিলেন কিন্তু ঘাতকের বুলেটে তার সেই স্বপ্ন বাস্তবায়ন হয়নি। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে একটি যুগোপযোগী ও আন্তর্জাতিক মানের শিক্ষানীতি করেছেন।

পিরোজপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন দেয়ায় আজ শুক্রবার পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় শহীদ স্মৃতি কলেজের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জ্ঞাপন এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমকে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে মন্ত্রী আরও বলেন, আজকের নতুন প্রজন্মের মেধাবী প্রতিনিধিরাই আগামী দিনের বাংলাদেশকে নেতৃত্ব দিবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নতুন প্রজন্মকে নিয়ে ভাবতেন। তেমনি তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সব কর্মকাণ্ডের কেন্দ্রবিন্দুতে রয়েছে নতুন প্রজন্ম। জননেত্রী শেখ হাসিনা আগামী প্রজন্মের কী হবে, সেটা নিয়ে ভাবেন ও সে অনুযায়ী কাজ করে চলছেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলম, উপজেলা নির্বাহী অফিসার মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হামিদ।

BSH
Bellow Post-Green View