চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শেখ মনি ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন শহিদ মিনার সিনিয়র দল

শেখ ফজলুল হক মনি ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে শহিদ মিনার সিনিয়র দল।

বৃহস্পতিবার রাতে ২১নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় সংলগ্ন মাঠে সমাপণী ম্যাচে ভিক্টরি সিক্সার্সকে হারিয়ে শহিদ মিনার সিনিয়র দল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের উদ্যোগে গত ৪ ডিসেম্বর টুর্নামেন্টটি শুরু হয়। মোট ২০টি দল অংশগ্রহণ করে।

বিজ্ঞাপন

সমাপণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, খেলাধুলা চর্চা দিনে দিনে স্তিমিত হয়ে যাওয়ায় যুব সমাজ মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের দিকে ঝুঁকছে। এ ধরনের আয়োজনে যুবসমাজকে সেসবের বলয় থেকে বের করে আনবে। আগামী দিনের দেশ গড়ার সুযোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে খেলাধুলার আয়োজনের বিকল্প নেই।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া আরও বলেন, শেখ ফজলুল হক মনি এদেশের স্বাধীনতা পূর্ব ও পরবর্তী সময়ে বঙ্গবন্ধুর নীতি-আদর্শকে পুরোপুরি ধারণ করেন। এ দেশের যুবসমাজকে সংঘবদ্ধ ও সংগঠিত করতে অদ্বিতীয় ভূমিকা রেখেছেন। আজ তারই ধারাবাহিকতায় তার দুই সুযোগ্য উত্তরসূরি খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন।

অনুষ্ঠানে চ্যাম্পিয়ন-রানার্সআপসহ অন্যান্য দলকে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার দেয়া হয়।