চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শেখ তন্ময়ের প্রশংসায় রুবেল

করোনাকালে স্থানীয় জনগণের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন বাগেরহাট-২ আসনের সাংসদ শেখ তন্ময়। ‘ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার’ সেবার পর ‘ভবিষ্যতের কাছে বর্তমানের অঙ্গীকার’ -এই স্লোগান নিয়ে তিন হাজার গর্ভবতী মায়ের স্বাস্থ্য সুরক্ষায় একমাসের পুষ্টিকর খাবার সরবরাহ করেছেন তরুণ এ সংসদ সদস্য।

জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন বাগেরহাটের ছেলে। চোখের সামনে দেখছেন দুঃসময়ে তন্ময়ের মানবিক কর্মযজ্ঞ। ধারাবাহিকভাবে মানুষের প্রয়োজন মিটিয়ে যাওয়ায় নিজ এলাকার জনপ্রতিনিধি তন্ময়ের ভূয়সী প্রশংসা করেছেন রুবেল।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে একটি টেলিভিশন সংবাদের লিঙ্ক শেয়ার করে শিরোনামে রুবেল লিখেছেন- ‘আমাদের দেশের অবস্থা দিনে দিনে খারাপের দিকে অতিবাহিত হচ্ছে। দেশের এই ক্রান্তিলগ্নে আমাদের বাগেরহাটের সবার প্রিয় মাননীয় সংসদ সদস্য শেখ তন্ময় ভাই ধারাবাহিকভাবে যে মানবতার উদাহরণ দিয়ে যাচ্ছেন, তা সত্যিই প্রশংসার দাবিদার। আমি তাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।’

বিজ্ঞাপন

‘ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার’ এই উদ্যোগের পরে তিনি আর একটি মহৎ উদ্যোগ নিয়েছেন। তিনি এবার বাগেরহাটের তিন হাজার গর্ভবতী মায়ের একমাসের খাবারের দায়িত্ব নিয়ে এক অনন্য দৃষ্টান্ত উপস্থাপন করলেন।’

মানবতার সেবায় রুবেল নিজেও কাজ করে যাচ্ছেন। করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকট মোকাবেলায় ক্রিকেটারদের মধ্যে সবার আগে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করতে ঢাকার রাস্তায় নামেন তিনি। নিজ জেলা বাগেরহাটে চিকিৎসা সরঞ্জাম প্রদানের পর নিজ বাড়ির ভাড়াটিয়াদের বাড়িভাড়া মওকুফসহ ৪৫০টি পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন জাতীয় দলের এ পেসার।