চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শুরু হচ্ছে ‘ডেকো সুপার ডুপার বিস্কুট-থার্টিন মিনিট ক্রিকেট টিপস’

ডেকো ফুডস লিমিটেডের পণ্য ‘সুপার ডুপার বিস্কুট’র সহায়তায় ‘জিডি স্পোর্টস’ আয়োজন করতে চলেছে টিনেজারদের জন্য ক্রিকেটের খুঁটিনাটি টিপস নিয়ে অনুষ্ঠান ‘ডেকো সুপার ডুপার বিস্কুট-থার্টিন মিনিট ক্রিকেট টিপস’।

বৃহস্পতিবার প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘Go on, It’s your turn’ এই স্লোগান সামনে রেখে বাংলাদেশের সবচেয়ে বড় ব্র্যান্ড, আবেগ ভালোবাসা ও জাতীয় ঐক্যের প্রতীক ক্রিকেট নিয়ে প্রথমবারের মতো এধরনের আয়োজন হতে চলেছে।

Reneta June

অনুষ্ঠানের প্রথমপর্ব শুরু হবে আসছে ২০ মে। ক্রিকেটকে যারা পেশা হিসেবে নিতে চান, মূলত তাদের জন্যই সাজানো হয়েছে এ অনুষ্ঠান।

বিজ্ঞাপন

প্রতি শুক্রবার রাত ৮টায় জিডি স্পোর্টস ও ডেকো ফুডস লিমিটেডের ফেসবুক পেজে এবং জিডি স্পোর্টস’র ইউটিউব চ্যানেলে সম্প্রচার হবে অনুষ্ঠান।

ব্যাটিং, বোলিং, ফিল্ডিং ও ফিটনেসের টিপস নিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠান। এতে অংশগ্রহণ করছেন বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের কিংবদন্তি সাবেক খেলোয়াড় এবং বর্তমান সময়ের তারকা ক্রিকেটাররা, সঙ্গে থাকবে সারাদেশ থেকে প্রতিপর্বে ৩ জন করে শিক্ষানবিশ ক্রিকেটার।

উপস্থাপনায় থাকবেন- আজরা মাহমুদ। অনুষ্ঠানের গ্রন্থনা করছেন বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেটার সাথিরা জাকি জেসি, প্রযোজনায় তওহীদ অন্তু, কো-অর্ডিনেটর হিসেবে আছেন বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার রনি চক্রবর্তী এবং সার্বিক ব্যবস্থাপনায় জিডি স্পোর্টস-র কর্ণধার সৈয়দ আহমেদ দীলিপ ও সিইও শাহ আমির খসরু।

ডেকো ফুডস লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর কাজী সাফায়েত হোসেন বললেন, ‘থার্টিন মিনিট ক্রিকেট টিপস হচ্ছে কিশোর/কিশোরীদের ক্রিকেটের এ-টু-জেড শেখার একটি সুন্দর ডিজিটাল প্ল্যাটফর্ম।’