চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শুভ কাজে দেরি করে দিল করোনা

করোনাভাইরাসের কারণে পিছিয়ে গেছে মুক্তির অপেক্ষায় থাকা অনেক সিনেমা। পিছিয়ে গেছে তারকাদের শুটিং। এমনকি পিছিয়ে গেছে অনেক তারকার বিয়েও। দিনক্ষণ ঠিক করে রাখার পরেও শুভ কাজে বাধা হয়ে দাঁড়িয়েছে করোনাভাইরাস। জেনে নিন করোনাভাইরাসের কারণে পিছিয়ে গেল কোন তারকাদের বিয়ে।

বরুণ ধাওয়ান: নাতাশা দালালের সঙ্গে বরুণ ধাওয়ানের সম্পর্ক বহু বছরের। এবছরেই তাদের বিয়ে হওয়ার কথা ছিল। বিয়ের জন্য থাইল্যান্ডের একটি মনোরম যায়গাও ঠিক করেছিলেন তারা। কিন্তু করোনাভাইরাসের কারণে পিছিয়ে দিতে হলো তাদের বিয়ের অনুষ্ঠান। পরিস্থিতি স্বাভাবিক হলে নভেম্বরে বিয়ে করার আশায় আছেন তারা।

বিজ্ঞাপন

ফারহান আখতার: ফারহান আখতার ও শিবানী ডানডেনকার একসঙ্গে বহু ইভেন্টে এবং ডিনারে গিয়েছেন। একথা সবাই জানে যে তারা চুটিয়ে প্রেম করছেন। লকডাউনেও এক ছাদের নিচেই থাকছেন দুজন। গতবছরের এক সাক্ষাতকারে ফারহান আখতার বলেছিলেন এবছর গ্রীষ্মে বিয়ে করবেন তারা। কিন্তু করোনা ভাইরাসের কারণে অনির্দিষ্ট সময়ের জন্য পিছিয়ে গেল তাদের বিয়ে।

বিজ্ঞাপন

আলি ফয়সল ও রিচা: করোনাভাইরাসের কারণে বিয়ে পেছাতে হয়েছে আলি ফয়সল ও রিচা চাড্ডাকে। বছরের মাঝামাঝি সময়ে তাদের বিয়ে করার কথা থাকলেও করোনাভাইরাসের কারণে পিছিয়ে গেছে সেই পরিকল্পনা। জানা গেছে, সব ঠিক হলে এবছরের শেষে বিয়ে করবেন তারা।

অ্যামি জ্যাকসন: অ্যামি জ্যাকসনের সঙ্গে জর্জ পানাইয়োতুর বিয়ে হওয়ার কথা ছিল এবছর। গ্রিসের মাইকোনোস দ্বীপে বিয়ের আনুষ্ঠানিকতা সারার কথা ছিল তাদের। কিন্তু করোনাভাইরাসের কারণে অনির্দিষ্ট সময়ের জন্য পিছিয়ে গেছে তাদের বিয়ে।

জেনিফার লোপেজ: করোনাভাইরাসের কারণে বিয়ে পিছিয়ে দিয়েছেন জেনিফার লোপেজ এবং অ্যালেক্স রদ্রিগেজ। গত বছরের মার্চে তারা বাগদান করেছিলেন। এবছরের গ্রীষ্মে তাদের বিয়ে হওয়ার কথা ছিল।

কেটি পেরি এবং অরল্যান্ডো ব্লুম: ১৫০ জন অতিথি নিয়ে জাপানে বিয়ে করার পরিকল্পনা করেছিলেন কেটি পেরি এবং অরল্যান্ডো ব্লুম। কিন্তু করোনাভাইরাসের কারণে সব পরিকল্পনা বাতিল করতে হয়েছে তাদের।

এমা স্টোন: এমা স্টোনের সঙ্গে এই মাসে বিয়ে হওয়ার কথা ছিল কমেডিয়ান ডেভ ম্যাকারির। কিন্তু করোনাভাইরাসের কারণে বিয়ে অনির্দিষ্ট সময়ের জন্য পিছিয়ে দিতে হয়েছে তাদের।

সারাহ হাইল্যান্ড: আমেরিকান অভিনেত্রী সারা হাইল্যান্ডের সঙ্গে ওয়েলস অ্যাডামসের বিয়ে হওয়ার কথা ছিল এবছর। কিন্তু মহামারীর কারণে পেছাতে হয়েছে বিয়ে। বিয়ের অনুষ্ঠান পেছানোর পর ‘জুম’ এ বিয়ে করার পরিকল্পনা করেছিলেন ওয়েলস। তবে সেই পরিকল্পনাও বালিড বিনোদন,তিল করেছেন তারা। গালফ নিউজ