চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শুভশ্রীকে হেনস্থার ঘটনায় ক্ষুব্ধ টালিউড তারকারা

গত শনিবার ভারতের ফালাকাটা কলেজে তৃণমূল ছাত্র সংসদ আয়োজিত অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে হেনস্থার স্বীকার হন টালিউড অভিনেত্রী শুভশ্রী। তারপর দুই দিন পেরিয়ে গেলেও কাউকে গ্রেপ্তার করা হয়নি। এমন ঘটনার পরে নিজেদের ক্ষোভ প্রকাশ করেছেন টালিউডের তারকারা। পশ্চিমবঙ্গের একটি দৈনিককে দেওয়া সাক্ষাতকারে নিজেদের ক্ষোভের কথা জানান তারা। 

ক্ষোভ প্রকাশ করে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত বলেন, আমি শুভশ্রীর পাশে আছি। উদ্যোক্তাদের শিল্পীর নিরাপত্তার ব্যাপারে আরও সচেতন হওয়া উচিত ছিল। তবে শিল্পীদেরও নিরাপত্তা নিয়ে আগে থেকে উদ্যোক্তাদের সঙ্গে কথা বলে নিতে হবে। শুভশ্রীর সঙ্গে যেটা হয়েছে তা খুব খারাপ।

অভিনেত্রী পায়েল সরকার এই ঘটনাকে দুর্ভাগ্যজনক হিসেবেই অভিহিত করেন। বলেন, শিল্পী শো করতে গেলে তাকে সম্মান দিতেই হবে। এটা মনে নেওয়ার কোনও কারণ নেই একজন শিল্পী জনগণের সম্পত্তি। আমার তো মনে হয় শুভশ্রীর ওই অনুষ্ঠানের উদ্যোক্তাদের আলটিমেটাম দেওয়া উচিত।

বিজ্ঞাপন

মীরাক্কেল পরিচিত শ্রীলেখা মিত্র রীতিমতো চমকেছেন এই ঘটনায়। এসময় তিনি নিজের সঙ্গে ঘটে যাওয়া একটি ঘটনাও শেয়ার করে বলেন, আমিও শো করি। অনেক দিন আগে বনগাঁয় গিয়ে হেনস্থার শিকার হয়েছিলাম। প্রতিবাদ করেছিলাম কিন্তু মিডিয়া হয়তো জানতে পারেনি। পুলিশে অভিযোগ জানিয়েছিলাম। শুভশ্রী প্রতিবাদ করে ঠিকই করেছে। অন্যরা সচেতন হতে পারবেন। উদ্যোক্তাদেরই নিশ্চয়ই গাফেলতি ছিল।

 ‘বোঝে না সে বোঝে না’খ্যাত মিমি চক্রবর্তী বলেন, শুভশ্রীর সঙ্গে যেটা হয়েছে সেটা বাঞ্ছনীয় নয়। আমি উত্তরবঙ্গের মেয়ে। ছোট থেকেই দেখেছি ফালাকাটায় প্রচুর অনুষ্ঠান হয়। যাঁরা ওকে নিয়ে গিয়েছেন তাঁদেরই নিরাপত্তা দেওয়া উচিত ছিল।

চূর্ণী গঙ্গোপাধ্যায় শুভশ্রীর এই প্রতিবাদকে দায়িত্ববোধ হিসেবেই দেখছেন। বলেছেন, এত এত স্টেজ শো করেছে কখনও তো এমন হয়নি। এ বার কেন হলো? সমস্যা হয়েছে বলেই তো ও প্রতিবাদ করেছে। আমি ওর আচরণকে অবশ্যই সমর্থন করছি।

বিজ্ঞাপন