চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শুটিংস্পট থেকে টম ক্রুজের কোটি টাকার গাড়ি চুরি

‘মিশন ইম্পসিবল ৭’ এর শুটিং চলাকালীন সুপারস্টার টম ক্রুজের কোটি টাকার বিএমডিব্লিউ গাড়িসহ বহুমূল্যবান জিনিস চুরি করে করে পালিয়েছে চোর!

কড়া পাহারা টপকে টমের ব্যক্তিগত দেহরক্ষীর চোখ ফাঁকি দিয়ে গাড়ি নিয়ে ভেগে পড়ে চোর। এরপর গাড়ি ফেলে তার ভেতরে থাকা এই হলিউড তারকার ব্যক্তিগত বহুমূল্য কিছু জিনিসপত্র নিয়ে চম্পট দেয় চোর।

বিজ্ঞাপন

ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডে। গত মাসখানেক ধরে লন্ডন এবং তার আশেপাশের অঞ্চলে ‘মিশন ইম্পসিবল’ সিরিজের ৭ নম্বর ছবির শুটিংয়ে দারুণ ব্যস্ত টম ক্রুজ। ‘দ্য সান’ -এ প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে চুরির দিনে বার্মিংহ্যামের এর শপিং সেন্টারের সামনের চত্বরে শুটিংয়ে ব্যস্ত ছিলেন টম। সেখানেই স্ক্যানার ব্যবহার করে সুরক্ষায় মোড়া সেই গাড়ির চাবি থেকে সিগন্যাল পাকড়াও করে গাড়ি খুলে তাতে চেপে বসে হাওয়া হয়ে যায়।

পরে শহরের এক জায়গায় সেই গাড়ি পুলিশ খুঁজে পেলেও গাড়ির মধ্যে থাকা হলি-তারকার কয়েক লক্ষ টাকার গুরুত্বপূর্ণ জিনিস পাওয়া যায়নি। পুলিশের অনুমান, আপাতত তা রয়েছে চোরের জিম্মাতেই। রীতিমতো ছক কষে পরিকল্পনামাফিক যে এই চুরির কাণ্ড ঘটেছে, তা নিয়েও একপ্রকার নিশ্চিত পুলিশ। আপাতত হন্য হয়েই অপরাধীকে খুঁজছে পুলিশ।

গোটা ঘটনায় যারপরনাই ক্ষেপে গেছেন ৫৯ বছর বয়সী এই হলিউড তারকা। পর্দার বাইরে এমনিতে ঠাণ্ডা মাথার বিচক্ষণ মানুষ বলে খ্যাতি রয়েছে টম ক্রুজের। কিন্তু এত কড়া পাহারা সত্ত্বেও তার গাড়ির মধ্যে থেকে এত ব্যক্তিগত বহুমূল্যের জিনিস কী করে চুরি হতে পারে তা ভেবেই রেগে অগ্নিশর্মা হয়ে উঠেছেন ‘মিশন ইম্পসিবল’-এর নায়ক।

বিজ্ঞাপন