চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শুটিংয়ে নামছেন শাকিব, শেষ হচ্ছে ‘লিডার আমিই বাংলাদেশ’

কঠোর লকডাউনের কারণে বন্ধ ছিল ঢাকাই সুপারস্টার শাকিব খানের সিনেমা ‘লিডার আমিই বাংলাদেশ’র শুটিং। ১১ আগস্ট লকডাউনের কড়াকড়ি উঠে যাওয়ায় শুটিংয়ে নামছেন শাকিব খান। টানা শুটিংয়ে সিনেমাটির কাজ শেষ করবেন তিনি।

সিনেমাটির পরিচালক তপু খান জানান, ১০ দিনের শুটিংয়ের মাধ্যমে সিনেমাটির পুরো কাজ এবার শেষ হবে। তিনি বলেন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। এজন্য এ দিনটিতে আমরা জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানিয়ে শুটিং করবো না। ১০ দিনের এই শেষ লটে শাকিব খান-বুবলীসহ অন্যরাও শুটিং করবেন। তবে আগেই লিডারের ৭০ শতাংশ শুটিং সম্পন্ন হয়েছে।

বিজ্ঞাপন

লিডার আমিই বাংলাদেশ প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। প্রতিষ্ঠানটির চলচ্চিত্র সমন্বয়ক সুজন আহমেদ জানান, ১১ আগস্ট থেকে এফডিসিতে লিডারের শুটিংয়ে অংশ নেবেন শাকিব খান।

তিনি বলেন, পূর্বঘোষণা অনুযায়ী শুটিং শুরু করলেও লকডাউন, করোনা পরিস্থিতির অবনতির কারণে শুটিং স্থগিত করি। শেষ লটে স্বাস্থ্যবিধি মেনে শুটিং করার জন্য পরিচালক এবং শিল্পী কলাকুশলীদের আমাদের পক্ষ থেকে নির্দেশনা দেয়া হয়েছে।

ফেব্রুয়ারিতে ঘোষণা দেয়া হলেও ২৫ মে থেকে লিডার আমিই বাংলাদেশ সিনেমার শুটিং শুরু হয়। তার আগে ঈদুল ফিতরে লিডার সিনেমায় শাকিবের প্রকাশিত লুক নিয়ে ব্যাপকভাবে আলোচনা হয়। শাকিব খান, বুবলী ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করছেন ফকরুল বাশার, মিলি বাশার, সিয়াম নাসেরসহ অনেকে।

বিজ্ঞাপন