চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শুক্রবার শ্রাবন্তীর বিয়ে, পাত্র প্রেমিক রোশন সিংহ

আবার বিয়ে করছেন শ্রাবন্তী। প্রেমিক রোশন সিংহের সঙ্গে প্রায় একবছর সম্পর্কের পরে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন শ্রাবন্তী। শোনা যাচ্ছে, গত সোমবার পহেলা বৈশাখে গোপনে বাগদান হয়েছে তাদের।

রোশন পেশায় একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার। শুক্রবারই বিয়ে করার কথা এই জুটির। কিন্তু কলকাতায় নয়। গোপনীয়তার কারণে চণ্ডীগড়ে বিয়ে করবেন তারা। রোশন চণ্ডীগড়ের ছেলে। সেখানেই বিয়ের সব আয়োজন করা হয়েছে। ইতোমধ্যে চণ্ডীগড়ে পৌঁছে গিয়েছেন এই জুটি। বিয়ে করে আগামী সপ্তাহের মধ্যেই কলকাতায় ফিরবেন তারা।

বিজ্ঞাপন

সোমবার বাগদান হয়েছে তপসিয়ারই একটি বিলাসবহুল রেস্তরাঁয়। রুপোলি রঙের ওয়েস্টার্ন গাউনে সেজেছিলেন শ্রাবন্তী। রোশন পরেছিলেন ব্লেজ়ার-সুট। নিমন্ত্রিত অতিথিদের কারও সঙ্গে ফোন রাখার অনুমতি ছিল না।

এর আগে দুই বার বিবাহবিচ্ছেদ হয়েছে শ্রাবন্তীর। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয়েছিল ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর সংসারে জন্ম নেয়া ছেলে ঝিনুক শ্রাবন্তীর সঙ্গেই থাকে। রাজীব বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর প্রেম এবং মডেল কৃষণ ব্রজের সঙ্গে। কিন্তু বিয়ের কিছু দিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় শ্রাবন্তীর।

Bellow Post-Green View