চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

শুক্রবার শুরু বিপিএল, কতটা জমবে লড়াই?

বিজ্ঞাপন

ছয় দলের চোখই শিরোপায়। কোনো কোনো দলে অভিজ্ঞ ক্রিকেটার বেশি। কোনো দলে আবার তারুণ্যের সমাহার। অপেক্ষা শেষে এবার দেখার পালা মাঠের লড়াই।

নতুন করে করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় বিপিএল আয়োজন নিয়ে ছিল অনিশ্চয়তা। কয়েকটি দলের ক্রিকেটার সংক্রমিত হওয়ার পর শঙ্কা বাড়ে। তারপরও মাঠে গড়াচ্ছে আসরটি। সব দলের বিদেশি ক্রিকেটার এসে অনুশীলনও শুরু করেছেন। শুধু টুর্নামেন্ট মাঠে গড়ানোর পালা।

pap-punno

মাঠে নামার আগে তেমন অনুশীলন করার সুযোগ পায়নি দলগুলো। তারপরও জমজমাট লড়াইয়ের প্রত্যাশা করছেন আয়োজকরা।

মারকুটে টি-টুয়েন্টি আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের অষ্টম আসর শুরু হচ্ছে শুক্রবার। মিরপুরে দুপুর দেড়টায় উদ্বোধনী ম্যাচে সাকিব আল হাসানের ফরচুন বরিশালের প্রতিপক্ষ মেহেদী হাসান মিরাজের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

Bkash May Banner

শের-ই-বাংলা স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৬টায় নামবে মুশফিকুর রহিমের খুলনা টাইগার্স ও মাহমুদউল্লাহ-মাশরাফী-তামিমদের মিনিস্টার ঢাকা।

২৭ দিনের টুর্নামেন্টে হবে প্লে অফ, ফাইনালসহ ৩৪টি ম্যাচ। করোনার কারণে মাঠে থাকছে না দর্শক। চট্টগ্রামে হবে ৮টি ম্যাচ, সিলেটে ৬টি ও ঢাকায় হবে ২০ ম্যাচ।

লিগপর্বে প্রতিদিনই হবে দুটি করে ম্যাচ। ছুটির দিন শুক্রবারে বেলা ১.৩০ মিনিট থেকে প্রথম ম্যাচ, সপ্তাহের বাকি দিনগুলোতে শুরু হবে সাড়ে ১২টা থেকে। রাতের ম্যাচ শুক্রবারে শুরু হবে ৬টা ৩০ মিনিটে, সপ্তাহের বাকি দিনগুলোতে শুরু হবে সাড়ে ৫টায়।

ক্রিকেটের সবচেয়ে দরকারি প্রযুক্তি ডিআরএস থাকছে না। নেই বিদেশি আম্পায়ারদের উপস্থিতি। বিদেশি তারকা ক্রিকেটারের অংশগ্রহণও হাতেগোনা। আছে করোনার চোখ রাঙানি। নানা সীমাবদ্ধতা ও চ্যালেঞ্জ থাকা সত্ত্বেও জমজমাট বিপিএল আয়োজনের আশা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer