চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শুক্রবার দেশের ৩৮ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘মুখোশ’

শুক্রবার (৪ মার্চ) সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে ইফতেখার শুভ পরিচালিত প্রথম ছবি ‘মুখোশ’। নবীন এই পরিচালকের তারকাবহুল ছবিটি রাজধানীর আধুনিক প্রেক্ষাগৃহ সহ দেশের ৩৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

মুখোশ এর অফিশিয়াল পেজ থেকে এমনটাই জানানো হয়েছে। এমনকি জানিয়ে দেয়া হয়েছে ৩৮টি প্রেক্ষাগৃহের তালিকাও।

Reneta June

১৮ ফেব্রুয়ারি প্রকাশিত হয়েছে ‘মুখোশ’ এর ট্রেলার। যেখানে কিছুটা উন্মোচিত হলো মুখোশ এর অন্তরালের গল্প। আড়াই মিনিটের ট্রেলারে দর্শক গল্পের কিছুটা আঁচ পেলেন! যথারীতি প্রশংসা পাচ্ছে ট্রেলারটি।

বিজ্ঞাপন

বিশেষ করে উচ্চাকাঙ্খী লেখক ইব্রাহিম খালেদীর চরিত্রে মোশাররফ করিম এবং সাংবাদিক চরিত্রে পরীমনিকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসার বন্যা বইছে! মোশাররফ করিমের সাথে পরীমনির জটিলতা, সম্পর্ক বুঝতে ‘মুখোশ’ মুক্তি পর্যন্ত অপেক্ষা করতে হবে দর্শকদের।

এরআগে নির্মাতা আত্মবিশ্বাসের সাথে বলেছিলেন, ‘মুখোশ সিনেমার গান ট্রেলার ভালো না লাগলে হলে গিয়ে সিনেমা দেখার দরকার নেই।’ নির্মাতার এই আত্মবিশ্বাসের কারণ দর্শক ট্রেলারের ঘরে দর্শকের মন্তব্য দেখলে কিছুটা আঁচ পাওয়া সম্ভব। প্রায় সবাই মুখোশ এর ট্রেলার পছন্দ করছেন।

‘মুখোশ’ এ মোশাররফ করিম ও পরীমনি ছাড়াও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, রোশান, প্রাণ রায়, ফারুক আহমেদ, রাশেদ মামুন অপু, তারেক স্বপন, এলিনা শাম্মি, অলংকার চৌধুরী প্রমুখ।

এরআগে ‘মুখোশ’ এর টাইটেল সং প্রকাশ হয়েছে। গানটি লিখেছেন আব্রাহাম তামিম, সুর সংগীত করেন আহম্মেদ হুমায়ূন এবং গানটিতে কণ্ঠ দেন নোবেল। প্রকাশিত গানটি বেশ প্রশংসা অর্জন করে। পরিচালকের ‘পেইজ নম্বর ৪৪’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘মুখোশ’।