চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শুক্রবার থেকে রাজধানীর দুই প্রেক্ষাগৃহে ফের ‘আয়নাবাজি’

২০১৬ সালের ৩০ সেপ্টেম্বর মুক্তি পায় বাংলাদেশি ক্রাইম থ্রিলার জনরার চলচ্চিত্র ‘আয়নাবাজি’। দর্শক-সমালোচক উভয়ের কাছেই প্রশংসা কুড়ানো অমিতাভ রেজা পরিচালিত এই ছবিটি আবারও আসছে ঢাকার দুটি প্রেক্ষাগৃহে। ২ ফেব্রুয়ারি থেকে রাজধানীর স্টার সিনেপ্লেক্স এবং শ্যামলী সিনেমা হলে ফের প্রদর্শিত হবে ছবিটি।

বিজ্ঞাপন

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ছবিটি ফের ২০১৮ সালে রাজধানীর দুই গুরুত্বপূর্ণ প্রেক্ষাগৃহে মুক্তি প্রসঙ্গে ‘আয়নাবাজি’ দেখার আমন্ত্রণ জানিয়ে অমিতাভ রেজা বলেন, সিনেমা বানাতে গিয়ে নতুন নতুন আবিষ্কারের ঘটনা ঘটে। ‘আয়নাবাজি’ বানাতে গিয়ে আমার আবিষ্কার কম কিছু নয়। সবচেয়ে বড় আবিষ্কার ‘আয়নাবাজি’ বানিয়ে ফেলবার পর। ‘আয়নাবাজি’ বানিয়ে আমি আমার দেশের আপামর গণমানুষকে নতুনভাবে আবিষ্কার করেছি। এক সময়ের হল বিমুখ দর্শক সিনেমা ভালবেসে হলে এসেছে। ‘আয়নাবাজি’ দেখেছে। আমি বাংলাদেশের যেখানে গিয়েছি, কেউ না কেউ এসে আমাকে ‘আয়নাবাজি’ দেখে নিজের উচ্ছ্বাসে কথা জানিয়েছে। এখনো এসে অনেকে জিজ্ঞেস করে ‘আয়নাবাজি’ কি আবার দেখার উপায় আছে কিনা। জানাতে ভাল লাগছে, স্টার সিনেপ্লেক্স আর শ্যামলী সিনেমাহল আবার সেই সুযোগ করে দিচ্ছে। শুক্রবার থেকে এই দুটি হলে আবার ‘আয়নাবাজি’ প্রদর্শিত হবে। ফের ‘আয়নাবাজি’ দেখার আমন্ত্রণ। জয়তু বাংলা সিনেমা!

‘আয়নাবাজি’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে সব শ্রেণির দর্শকের কাছে ভূয়সী প্রশংসা অর্জন করেন চঞ্চল চৌধুরী। তিনি ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেন মাসুমা রহমান নাবিলা, পার্থ বড়ুয়া, লুৎফুর রহমান জর্জ ও বৃন্দাবন দাশ। এক কোটি ৭০ লাখ টাকা ব্যয়ের সিনেমাটি মুক্তির প্রথম দুই সপ্তাহেই ঘরে তোলে দুই কোটি ১৩ লাখ টাকা।

বিজ্ঞাপন