চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শুক্রবার থেকে বড় সিঙ্গেল স্ক্রিনগুলোতে চলবে ‘গলুই’

ঈদে মুক্তি পাওয়া শাকিব খানের ‘গলুই’ ছবিটি আগামী শুক্রবার থেকে দেশের বড় বড় সিঙ্গেল স্ক্রিনে চলবে। ফলে নতুন করে আরও বেশি দর্শক ‘গলুই’ উপভোগের সুযোগ পেতে যাচ্ছেন।

বুধবার খবরটি জানিয়েছেন, ছবির পরিচালক এস এ হক অলিক।

Reneta June

সপ্তাহ দুয়েক আগে মুক্তি পেয়েছিল ‘গলুই’। আলোচনার তুঙ্গে থাকা সত্ত্বেও সরকারি অনুদান প্রাপ্ত এ ছবিটি তুলনামূলক কম সংখ্যক হল পেয়েছিল। জামালপুরে বিকল্প ব্যবস্থায় শুরু হয় প্রদর্শন। শাকিবের আরেক ছবি ‘বিদ্রোহী’ শতাধিক সিনেমা পায়।

বিজ্ঞাপন

অন্যদিকে, এম রাহিম পরিচালিত বড় বাজেটের ছবি ‘শান’ কম হল পেলেও ঢাকার বাইরে সিঙ্গেল স্ক্রিনগুলো বেশ ভালো পায়। এবার সেই সব বড় বড় সিঙ্গেল স্ক্রিনে চলবে ‘গলুই’, যা দেখার জন্য মুখিয়ে ছিলেন দর্শক।

পরিচালক অলিক বলেন, ঢাকার মধুমিতা, চিত্রমহল, বিজিবি, সৈনিক ক্লাব ছাড়াও যশোরের মনিহার, রংপুরের শাপলা, ময়মনসিংহের ছায়াবানি, বরিশালের অভিরুচি, সৈয়দপুরের তামান্না, মুক্তারপুরের পান্না, সাতক্ষীরার সংগীতা হলগুলোতে গলুই চলবে।

পরিচালক অলিক বলেন, ঈদের পর প্রায় টানা দুই সপ্তাহ যেসব হলে ‘গলুই’ চলেছে সেখান থেকে কিছু কিছু হল কমবে। তবে নতুন করে ১৮টি হল যোগ হচ্ছে। আশা করছি, তৃতীয় সপ্তাহে এসব বড় বড় সিঙ্গেল থেকে আরও বেশি দর্শক গলুই দেখবে।

গলুই ছবিতে শাকিব খান ও পূজা চেরি ছাড়াও অভিনয় করেছেন আজিজুল হাকিম, সুচরিতা, আলী রাজ, সমু চৌধুরী প্রমুখ।