চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শীর্ষস্থান অক্ষুন্ন রাখলো বার্সা

নগর প্রতিদ্বন্দ্বী এসপানিওলকে ২-০ গোলে হারিয়ে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষ স্থান ধরে রাখলো বার্সেলোনা।

শুরু থেকে প্রভাব বিস্তার করে খেলতে থাকা বার্সেলোনা প্রথম গোলের দেখা পায় ১৭ মিনিটে। ১৭ মিনিটে মেসির বাড়ানো বল পান কাতালায়ন লেফ্ট-ব্যাক জর্ডি আলবা। তিনি বল বাড়ান লুইস সুয়ারেজকে। ডি-বক্সের ভিতর থেকে সুযারেজের বাড়ানো বল থেকে নিঁখুত ফিনিশিংয়ে গোল করেন বার্সেলোনার ব্রাজিলিয়ান সুপার স্টার নেইমার।

এর ৭ মিনিট পর আবারও গোল। এবারের গোলটি বার্সেলোনার জাদুকর লিওনেল মেসির পা থেকে। ২৫ মিনিটে ইনিয়েস্তার কাছ থেকে বল পান এ মৌসুমে লিভারপুল থেকে বার্সেলোনাতে নাম লেখানো লুইস সুয়ারেজ। সেখান থেকে ক্রস করে বল দেন মেসির কাছে। আর তা থেকে গোল আদায় করে নিতে বিন্দু মাত্র ভুল করেননি বার্সেলোনার আর্জেন্টাইন এ সুপারস্টার।

Advertisement

তবে অপর প্রান্ত থেকে এসপানিওল চেষ্টা করে গেলেও গোলের দেখা পায়নি। ৫৭ মিনিটে জর্ডি আলবা লাল কার্ড দেখে বেরিয়ে গেলে ১০ জনের দলে পরিণত হয় বার্সেলোনা।

তবে শেষ পর্যন্ত কোন দল আর গোলের দেখা না পেলে নির্ধারিত সময় শেষে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোন।

এই জয়ে লা লিগার পয়েন্ট টেবিলে শীর্ষ স্থান ধরে রাখলো কাতালায়ন ক্লাবটি। এই জয়ে দ্বিতীয় অবস্থানে থাকা রিয়াল মাদ্রিদ থেকে ৫ পয়েন্ট এগিয়ে গেল তারা। তবে তাদের থেকে ১ ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদের রয়েছে পয়েন্ট ব্যবধান কমিয়ে নিয়ে আসার সুযোগ। রাত ১২ টায় তারা মুখোমুখি হবে ভিয়ারিয়ালের।