চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শীতে শিশুদের নিরাপদ যত্নের প্রচেষ্টায় মায়ের হাতে বিশ্বস্ত পণ্য

শীতে শিশুদের নিরাপদ যত্নের প্রচেষ্টায় মায়ের হাতে নিরাপদ পণ্য নিয়ে বাজারে এসেছে ম্যারিকো বাংলাদেশ-এর নতুন দুটি পণ্য-ফেস ক্রিম ও র‍্যাশ ক্রিম।

যেসব মায়েরা সুরক্ষা নিশ্চিত করতে সন্তানের যত্নে নিরাপদ পণ্যের ব্যবহারকে প্রাধান্য দিয়ে থাকেন, তাদের জন্য ম্যারিকোর সেফ বেবি কেয়ার ব্র্যান্ড-প্যারাসুট জাস্ট ফর বেবি পরিবারে যুক্ত হলো নতুন পণ্য দুটি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বাংলাদেশে যাত্রা শুরু করার পর থেকেই বাজারে সেফ বেবি কেয়ার পণ্যের ঘাটতি পূরণ করে চলেছে প্যারাসুট জাস্ট ফর বেবি।

বাজারে আগে থেকেই ম্যারিকোর বেবি লোশন, পাউডার, তেল, ওয়াশ ও সাবান পাওয়া যায়। নতুন পণ্য দুটি প্যারাসুট জাস্ট ফর বেবি ব্র্যান্ডের সমাহার সম্প্রসারিত করেছে এবং এগুলো দেশের সুপার শপ, নিকটস্থ দোকানে ও শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্মসমূহে পাওয়া যাচ্ছে।

শিশুর জন্মের পর থেকেই বেশকিছুদিন ডায়াপার পরানো হয়ে থাকে এবং নিয়মিত ডায়াপার বদলানো হলেও অনেক শিশুকেই র‍্যাশ আক্রান্ত হতে দেখা যায়। শীতে শিশুর মুখের বিশেষ যত্নের প্রয়োজন, কেননা শিশুর শরীরের এই অংশটিই উন্মুক্ত থাকে সবচেয়ে বেশি। মুখ যাতে প্রাকৃতিক ময়েশ্চার হারিয়ে শুষ্ক হয়ে না যায় তার জন্য ময়েশ্চারাইজেশন অত্যন্ত জরুরি।

বিজ্ঞাপন

এই সবকিছু বিবেচনায় রেখে, প্যারাসুট জাস্ট ফর বেবি নিয়ে এসেছে শতভাগ প্রাকৃতিক ময়েশ্চারাইজার ও শতাভাগ নিরাপদ উপাদান সমৃদ্ধ, পিএইচ ব্যালেন্সড, রং মুক্ত, প্যারাবেন মুক্ত এবং সেফ কসমেটিক্স অস্ট্রেলিয়া কর্তৃক মেডসেফ প্রত্যায়িত পণ্য।

একটি আন্তর্জাতিক মানের সেফ বেবি কেয়ার এক্সপার্ট প্যারাসুট জাস্ট ফর বেবি পণ্যসমূহ প্রাকৃতিক উপাদানের নির্যাস তৈরি। জলপাই, নিম ও জিংক অক্সাইডের বিশেষ মিশ্রণে তৈরি প্যারাসুট জাস্ট ফর বেবি র‍্যাশ ক্রিম শিশুর র‍্যাশ, জ্বালাপোড়া, চুলকানি ভাব ও শুষ্কতা দূর করে এবং ত্বকের ময়েশ্চার ধরে রেখে শিশুর ত্বককে রাখে সুরক্ষিত।

আর অলিভ অয়েল ও অ্যালমন্ড মিল্কের নির্যাসে তৈরি প্যারাসুট জাস্ট ফর বেবি ফেস ক্রিমটি সারাদিনের জন্য ময়েশ্চার লক করে শিশুর মুখ রাখবে সুস্থ, নরম ও কোমল।

নতুন পণ্য দুটি নিয়ে আসা প্রসঙ্গে ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের মার্কেটিং ডিরেক্টর অ্যালেন ইবেনজার এরিক বলেন, ‘লাখো মায়েরা প্যারাসুট জাস্ট ফর বেবির পণ্য সমাহারে আস্থা রেখেছেন। ব্র্যান্ডের সেফ পণ্য ব্যবহার ও সুপারিশের অভিজ্ঞতাই এই আস্থার ভিত্তি। সেফ বেবি প্রডাক্টের ওয়ান-স্টপ ডেস্টিনেশন হওয়ার প্রচেষ্টায় অমূল্য দুটি সংযোজন প্যারাসুট জাস্ট ফর বেবি ফেস ক্রিম ও র‍্যাশ ক্রিম।’

শিশুর সঠিক যত্নে বাবা-মায়ের সহযোগী হতে বাজারে আসা প্যারাসুট জাস্ট ফর বেবি ফেস ক্রিমটি ৫০ মি.লি. ও ১০০ মি. লি. ভ্যারিয়েন্টে এবং প্যারাসুট জাস্ট ফর বেবি র‍্যাশ ক্রিমটি ২৫ গ্রাম, ৫০ গ্রাম ও ১০০ গ্রাম এই তিনটি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে।