চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শীঘ্রই বিজেপিতে ধোনি, তবে অবসরে না লতার

খুব শীঘ্রই নাকি মহেন্দ্র সিং ধোনিকে দেখা যাবে বিজেপিতে! এমনই দাবি করেছেন ধোনির রাজ্য ঝাড়খণ্ডের বিজেপি নেতা এবং সাবেক মন্ত্রী সঞ্জয় পাসোয়ান। তিনি বলেছেন, খুব শীঘ্রই ধোনি ‘টিম মোদি’র সদস্য হবেন। এ নিয়ে অনেকদিন ধরেই কথাবার্তা চলছে। এখন তা নাকি প্রায় চূড়ান্ত হওয়ার পথে।

বিশ্বকাপের পর ধোনির অবসর নিয়ে চারিদিকে জল্পনা। সেই জল্পনা আরও উস্কে দিয়েছে এই খবর। সঞ্জয় পাসোয়ানও বলেছেন, ধোনি তাড়াতাড়ি অবসর নেবেন। তারপরেই বিজেপির হয়ে চলে আসবেন রাজনীতিতে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

লোকসভা নির্বাচনের আগে গৌতম গম্ভীর বিজেপিতে যোগ দেন। ভোটে জিতে সাংসদও হয়েছেন তিনি। তবে এই সব জল্পনায় ধোনির দিক থেকে এখনো পর্যন্ত কোনো ইঙ্গিত পাওয়া যায়নি।

ধোনিকে নিয়ে আলোচনার মাঝেই তাকে অবসর না নেয়ার পরমার্শ দিয়েছেন লতা মঙ্গেশকর। ৮৯ বছরের সঙ্গীত সম্রাজ্ঞী টুইটে লিখেছেন, ‘নমষ্কার এমএস ধোনিজী। শুনতে পাচ্ছি, আপনি ক্রিকেট থেকে অবসরের চিন্তা-ভাবনা করছেন। প্লিজ, এ রকম চিন্তা করবেন না। দেশের জন্য আপনার খেলা এখনো দরকার। আমার অনুরোধ, এখনই অবসরের ভাবনা মনের মধ্যে আনবেন না।’

বুধবার প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে ১৮ রানে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় ভারত। তারপর থেকেই আলোচনা, দেশের জার্সিতে হয়তো শেষ ম্যাচ খেলে ফেলেছেন ধোনি।

Bellow Post-Green View