চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শিয়ালের হাত থেকে শিশুকে বাঁচাতে গিয়ে আহত ১১

টাঙ্গাই‌লের ভুঞাপু‌রে দুই বছ‌রের শিশু‌কে শিয়া‌লের হাত থে‌কে বাঁচা‌তে মাসহ ১১জন আহত হ‌য়ে‌ছে। এছাড়া একই উপ‌জেলায় কুকুর ও বিড়া‌লের কামড়ে আহত হয়েছেন আ‌রো তিন জন।

বৃহস্প‌তিবার  সন্ধ্যার দি‌কে উপ‌জেলার বাগবা‌ড়ি গ্রা‌মে এই ঘটনা ঘ‌টে। শিয়া‌লের কামড়ে আহত ১১ জন‌কে উপ‌জেলা স্বাস্থ্যকম‌প্লে‌ক্সে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। এ‌দের ম‌ধ্য‌ে ৪জন‌কে উন্নত চি‌কিৎসার জন্য টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

বিজ্ঞাপন

আহতরা হ‌লেন, উপ‌জেলার বাগবা‌ড়ি গ্রা‌মের গীতা রানী ও তার দুই বছ‌রের মে‌য়ে বৃ‌ষ্টি, রমা রানী, জয়নব বেগম, লা‌কি আক্তার, রো‌জিনা বেগম, কুলসুম, হা‌বিবুর রহমান, নুরজাহান, মুন্নাফ ও দে‌লোয়ার হো‌সেন।

বিজ্ঞাপন

এছাড়া একই উপ‌জেলার ঘা‌টা‌ন্দি ও জোতআতাউল্ল্যা গ্রা‌মে কুকুর ও বিড়া‌লের কামড়ে আহত‌দের প‌রিচয় পাওয়া যায়‌নি।

ভুঞাপুর উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সের আবা‌সিক মে‌ডি‌ক্যাল অ‌ফিসার তৌ‌ফিক এলা‌হি বলেন: উপ‌জেলার বাগবা‌ড়ি এলাকায় গীতা রা‌নীর দুই বছ‌রের শিশু বৃ‌ষ্টি বা‌ড়ির উঠা‌নে খেলাধুলা কর‌ছিল। এসময় এক‌টি শিয়াল শিশু‌টি‌কে কামড় দিতে এ‌গি‌য়ে আ‌সে। প‌রে শিশু‌টির মা গীতা শিয়াল দে‌খে এ‌গি‌য়ে আস‌লে তা‌র ওপর শিয়াল ঝাপি‌য়ে প‌ড়ে। এ‌তে তিনি গুরুত্বর আহত হন। প‌রে শিয়াল‌টি পালা‌নোর সময় সাম‌নে যা‌কে পে‌য়ে‌ছে তা‌কেই কাম‌ড়ে আহত ক‌রে‌ছে। এ‌তে ১১ জন আহত হ‌য়ে‌ছে। এরমধ্য‌ে চারজন‌কে টাঙ্গাইল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

তি‌নি আ‌রও ব‌লেন: শিয়ালে কামড়ের ভ্যাক‌সিন হাসপাতা‌লে সরবরাহ নেই। অ‌নেকে বাই‌রে থে‌কে ভ্যাক‌সিন এ‌নে চি‌কিৎসা নি‌য়ে বা‌ড়ি চ‌লে গে‌ছেন।

Bellow Post-Green View