চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শিহাব শাহীনের ওয়েব ফিল্মে ইমতু, বললেন ‘দারুণ কিছু হচ্ছে’

Nagod
Bkash July

উপস্থাপনার প্রিয় মুখ ইমতু রাতিশ নতুন ফিল্মে অভিনয় করছেন। এর আগে তিনি নার্গিস আক্তারের ‘যৈবতি কন্যার মন’ এবং অনন্য মামুনের ‘আবার বসন্ত’ সিনেমায় অভিনয় করেছিলেন।

Reneta June

এবার জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীনের ‘যদি…কিন্তু…তবুও’ ওয়েব ফিল্মে অভিনয় করছেন তিনি। চ্যানেল আই অনলাইনকে ইমতু বলেন, আর তিনদিন শুটিং করলে পুরো কাজ শেষ হবে।

শিহাব শাহীনের ‘যদি…কিন্তু…তবুও’ ওয়েব ফিল্ম শুধুমাত্র ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভের জন্য নির্মিত হচ্ছে। যেখানে আরও অভিনয় করছেন তারিক আনাম খান, অপূর্ব, নুসরাত ফারিয়া, নাজিবা বাশার প্রমুখ। ইমতু বলেন, ছোটখাটো কোনো চরিত্র নয়, পুরো ওয়েব ফিল্মে গল্পের গুরুত্বপূর্ণ কিছু জায়গায় আমাকে লিড দিতে দেখা যাবে। চমৎকার হচ্ছে কাজটি।

তিনি বলেন, অনেক বড় আয়োজনে কাজ হচ্ছে। বিয়ের একটি দৃশ্যের শুটিং হয়েছে শীতলক্ষ্যা রিসোর্টে। যে কেউ মনে করবে এটা সত্যি সত্যি বিয়ে বাড়ি। তবে কোভিড এর জন্য দুবার শুটিং শিডিউল বদলাতে হয়েছে। তারপরেও চেষ্টার কোনো কমতি থাকছে না পুরো টিমের। ইমতু বলেন, এটি যেহেতু শুধু ওটিটিতেই মুক্তি পাবে তাই একে ওয়েব ফিল্ম বলা হচ্ছে।

এ ওয়েব ফিল্মের মাধ্যমে প্রথমবার শিহাব শাহীনের নির্দেশনায় কাজ করার সুযোগ পেয়েছেন বলে জানালেন ইমতু রাতিশ। তার ভাষায়, শিহাব শাহীন ভাই গুণী নির্মাতা। চিত্রনাট্য বোঝাপড়ার জন্য যখন তার সঙ্গে বসেছিলাম তখনই বুঝেছিলাম দারুণ কিছু হবে। তার সঙ্গে কাজ করতে পেরে অভিনয়ের অনেক কিছু শিখেছি। কাজটাও উপভোগ করেছি। আশা করছি, আগামীতে তার সঙ্গে আরও কাজ হবে।

প্রায় দুই ঘণ্টা দৈর্ঘ্যের ওয়েব ফিল্ম হবে ‘যদি…কিন্তু…তবুও’। বিয়ের আগের দিন বর-কনে যখন সিদ্ধান্তহীনতায় ভোগেন তখন কী হতে পারে, এমন নানা পদের ভিন্ন ভিন্ন অভিজ্ঞতার মধ্য দিয়েই এগিয়ে যাবে ‘যদি… কিন্তু… তবুও’ ওয়েব ফিল্মের গল্প।

BSH
Bellow Post-Green View