চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শিল্পী সমিতির শপথ গ্রহণ, সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান

শিল্পীরা এক হলেই প্রধানমন্ত্রী চলচ্চিত্রের সকল সমস্যা দূর করার পদক্ষেপ নেবেন…

শপথ গ্রহণ করলো চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত মিশা-জায়েদ প্যানেলের সদস্যরা। বুধবার (৩০ অক্টোবর) দুপুর ১২ টায় এফডিসির জহির রায়হান কালার ল্যাবে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

প্রথমে নবনির্বাচিত কমিটির সভাপতি মিশা সওদাগরকে শপথ পাঠ করান শিল্পী সমিতির নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন। এরপর ধারবাহিকভাবে অন্য সদস্যদের শপথ পাঠ করান নতুন সভাপতি মিশা সওদাগর।

বিজ্ঞাপন

নির্বাচিত সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন জায়েদ খান, রুবেল, ডিপজল, বাপ্পারাজ, রোজিনা,অঞ্জনা, অরুণা বিশ্বাস, আসিফ ইকবাল, জ্যাকি আলমগীর, সুব্রত, আরমান, জয় চৌধুরী, জেসমিন, মারুফ, ফরহাদ।

শপথ অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন আলী রাজ, চিত্রনায়ক ইমন ও আফজাল শরীফ। পরবর্তীতে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর তাদের শপথ পাঠ করাবেন।

শপথ পাঠ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরেণ্য অভিনেতা ফারুক ও সোহেল রানা। শিল্পী সমিতির নির্বাচনের আপিল বিভাগের দুই সদস্য খোরশেদ আলম খসরু ও শামসুল হক, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, নৃত্য পরিচালক মাসুম বাবুল, সোহানুর রহমান সোহান। সবাই নতুন কমিটিকে শিল্পীদের স্বার্থে কাজ করে যাওয়ার জন্য আহ্বান জানান।

শপথ গ্রহণ শেষ বরেণ্য দুই অভিনেতা সোহেল রানা ও ফারুক চলচ্চিত্রের সকল শিল্পীদের বিভাজন ভুলে এক হয়ে কাজ করার আহবান জানান। তারা বলেন, শিল্পীরা এক হলেই প্রধানমন্ত্রী চলচ্চিত্রের সকল সমস্যা দূর করার পদক্ষেপ নেবেন।

শপথ গ্রহণের পর নবনির্বাচিত প্রত্যেক সদস্যকে ফুল দিয়ে বরণ করেন মিশা সওদাগর ও জায়েদ খান। এরপর তারা নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন ও আপিল বিভাগের সদস্যের ক্রেস্ট ও উত্তরীয় প্রধান করেন।

২৫ অক্টোবর অনুষ্ঠিত হয় নির্বাচন। সেখানে সভাপতি পদে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান জয়ী হন। পাশাপাশি মৌসুমি, ইলিয়াস কোবরাসহ কয়েকজন স্বতন্ত্র প্রার্থীকে হারিয়ে মিশা-জায়েদ পুরো প্যানেল দ্বিতীয়বারের মতো শিল্পী সমিতির দায়িত্ব পান।

Bellow Post-Green View