চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শিগগিরই মুখ খুলবেন মেসি

আলোচনার শেষ নেই। তবে ব্যাপার অনেকটা এমন হয়ে দাঁড়িয়েছে ‘যার বিয়ে তার খোঁজ নেই, পাড়াপড়শির ঘুম নেই!’ বলা হচ্ছে লিওনেল মেসির কথা। তার প্রাণের ক্লাব বার্সেলোনা ছাড়ার খবরে যখন উত্তাল ফুটবলবিশ্ব, আলোচনা-বিশ্লেষণের বিরতি নেই নানা প্রান্ত থেকে, তখন যাকে নিয়ে এত কথা সেই মেসিই যে মুখে কুলুপ এঁটে বসে আছেন।

মুখ বন্ধ আর বেশিদিন বা ক্ষণ অবশ্য থাকছে না। নির্দিষ্ট কোনো সময় জানাতে না পারলেও স্প্যানিশ গণমাধ্যমগুলো জানাচ্ছে, শিগগিরই বার্সা ছাড়তে চাওয়ার প্রসঙ্গে সব খোলাসা করার প্রস্তুতি নিচ্ছেন মেসি। আর্জেন্টাইন মহাতারকা যেদিন মুখ খুলবেন, বুঝিয়ে বলবেন কেনো এমন হৃদয়ভাঙা সিদ্ধান্ত তিনি নিতে বাধ্য হয়েছেন।

বিজ্ঞাপন

মেসির ন্যু ক্যাম্প ছাড়ার গুঞ্জন গত কয়েকমাস ধরেই আলোচনায়। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টারে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে বিধ্বস্ত হওয়ার পর সেই পালে জোর হাওয়া লাগে। বার্সা নতুন কোচ হিসেবে ডাচম্যান রোনাল্ড কোম্যানকে নিয়োগ দেয়। এর কয়েকদিনের মধ্যেই দল পুনর্গঠনের নানা আলোচনার মাঝে বিরক্ত হয়ে পড়া মেসি ব্যুরোফ্যাক্সের মাধ্যমে কর্তাদের জানিয়ে দেন ক্লাব ছাড়তে চান।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ওই অতটুকুই। ক্লাব ছাড়া নিয়ে মেসির এই ফ্যাক্স করার বিষয়টি স্বীকার করে নেয় বার্সা। দল ছাড়ার বিষয়ে মেসির দিক থেকে কেবল ওই বিষয়টুকুই সামনে এসেছে, সেটিও বিপরীত মাধ্যমে, মেসির সূত্রে নয়।

এরপর আর কোনো ফ্যাক্স বা মুখ খোলার পথে হাঁটেননি বার্সা অধিনায়ক। সেই নীরবতা তিনি দ্রুতই ভাঙতে যাচ্ছেন বিস্তর ব্যাখ্যা সমেত, যাতে তাকে ঘিরে ওঠা নানা গুজব-গুঞ্জন আর সমালোচনার ডালপালার সমাপ্তি ঘটে, এমন সংবাদ স্প্যানিশ সংবাদ মাধ্যমে।

এখন দেখার মেসি নতুন কী বোমা ফাটান!