চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘শিগগিরই ঘরোয়া ক্রিকেট শুরু করে দিবো’

শ্রীলঙ্কা সফর দিয়ে করোনা পরবর্তী খেলা চালুর চিন্তা ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। কিন্তু আয়োজক দেশের কঠিন শর্তের বেড়াজালে ভেস্তে যাচ্ছে সিরিজটি। ফলে খুব শিগগিরই ঘরোয়া ক্রিকেট চালুর কথা ভাবছে বিসিবি, জানালেন সভাপতি নাজমুল হাসান পাপন।

মার্চের মাঝামাঝি এক রাউন্ড হওয়ার পর করোনাভাইরাসের প্রকোপে বন্ধ হয়ে গিয়েছিল ঢাকা প্রিমিয়ার লিগ। সেই আসর দিয়েই বাংলাদেশে আবারও ক্রিকেট ফিরবে, নাকি অন্যকোনো দেশকে বাংলাদেশ সফরে নিয়ে আসা হবে, এমন প্রশ্নে নাজমুল হাসান জোর দিলেন ঘরোয়া ক্রিকেটেই।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

‘আমরা ক্রিকেট ফিরিয়ে আনবো, বাইরের কারো সাথে হবে কিনা জানি না। আমরা নিজেরা ঘরোয়া ক্রিকেট শুরু করে দিবো। কী করবো এটা এখন বলছি না আপনাদের। কিছু একটা করবোই। ক্রিকেট আমরা মাঠে ফেরাবোই।’

বিজ্ঞাপন

‘সব ক্লাবকে তো আর ম্যানেজ করতে পারব না, যাদের ম্যানেজ করতে পারব, তাদের নিয়েই আমরা আয়োজন করব। খেলা মাঠে গড়াবে ইনশাআল্লাহ।’

হাই-পারফরম্যান্স (এইচপি) দলের শ্রীলঙ্কা সফর নিয়ে ছিল অনিশ্চয়তা। সোমবার বিসিবি সভাপতি নাজমুল হাসান জানিয়েছেন কোয়ারেন্টাইন নিয়ম শিথিল না করলে শ্রীলঙ্কায় জাতীয় দলও পাঠানো হবে না। সে কারণেই বিসিবিকে খুলতে হচ্ছে ঘরোয়া ক্রিকেটের বন্ধ দুয়ার।