চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শিক্ষককে পেটালো কাউন্সিলর, শিক্ষার্থীদের বিক্ষোভ

কুষ্টিয়া শহরের লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামকে পেটানোরা অভিযোগ উঠেছে কুষ্টিয়া পৌরসভার ২১নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুর রহমান আশার বিরুদ্ধে।

আজ বৃহস্পতিবার সকাল ১০টার সময় বিদ্যালয়ের অফিস কক্ষে এ ঘটনা ঘটে। পরে কাউন্সিলর আশাসহ তার সহযোগীদের দ্রুত গ্রেফতারের দাবিতে কুষ্টিয়া-রাজবাড়ী সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসী।

Reneta June

প্রধান শিক্ষক নজরুল ইসলাম জানান, বিদ্যালয়ের আঙ্গিনার মধ্যে কাউন্সিলর আশা ঠিকাদারী কাজে ব্যবহারের জন্য ইট, বালি, খোয়া রেখে দীর্ঘ দিন ধরে নোংরা করে রেখেছিলেন। বিদ্যালয় থেকে ক্লাস চলাকালীন সময়ে জোরপূর্বক কাউন্সিলর আশা রাস্তার কাজের জন্য পাইপে করে পানি এবং বিদ্যালয়ের বিদ্যুৎ ব্যবস্থাও ব্যবহার করছিলো।

বিজ্ঞাপন

প্রধান শিক্ষক এর প্রতিবাদ জানালে কাউন্সিলর আশাসহ কয়েকজন এসে বিদ্যালয়ের অফিস কক্ষে ঢুকে তাকে বেধড়ক মারধর করে। এছাড়া হামলাকারীরা ওই কক্ষের আসবাবপত্রও ভাংচুর করে।

এ ঘটনার পরে শিক্ষার্থী ও স্থানীয়রা কাউন্সিলর ও তার সহযোগীদের গ্রেফতার ও বিচার দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। প্রায় ঘণ্টাব্যাপি মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করার পর প্রশাসন ২৪ ঘণ্টার মধ্যে অপরাধীদের গ্রেফতারের আশ্বাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

অভিযুক্ত পৌর কাউন্সিলর আসাদুর রহমান আশার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।