চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শাহরুখ খানকে বয়কটের ডাক!

বিশ্বব্যাপী বলিউড তারকা শাহরুখ খানের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। কিন্তু এবার সেই জনপ্রিয় ব্যক্তিটিই সোশ‍্যাল মিডিয়ায় ট্রায়ালের শিকার হলেন! 

সম্প্রতি পাকিস্তানের বিশ্বকাপজয়ী ক্রিকেট অধিনায়ক ও বর্তমান প্রেসিডেন্ট ইমরান খানের সঙ্গে শাহরুখের একটি পুরনো ছবি ভাইরাল হয়েছে। টুইটারে ছবিটি প্রকাশ করে একদল শাহরুখ খানকে বয়কটের ডাক দিয়েছেন। হ্যাশট্যাগে ‘বয়কট শাহরুখ’ এখন ট্রেন্ডিংয়ে!

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শুধু তাই নয়, ইমরানের সঙ্গে শাহরুখের ঘনিষ্ট সম্পর্ক রয়েছে এই দাবি তুলে শাহরুখ ও তার আগামী ছবি ‘পাঠান’কেও বয়কটের আহ্বান জানিয়েছে নেটিজেনদের বড় একটি অংশ।

বিজ্ঞাপন

ইমরান খানের সঙ্গে ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, ইমরান খানের এক হাতে একটি জুসের গ্লাস। অন্য হাত শাহরুখের কাঁধের ওপর রেখেছেন তিনি। দু’জনকে হাসিমুখে কথা বলতে দেখা যাচ্ছে। যদিও ছবিটি কতদিন আগের সেটি জানা যায়নি।

পুরনো ছবি নতুন করে ভাইরাল হওয়ার কারণ সম্পর্কে অনেকে বলছেন, ইমরান খানকে পছন্দ করেন না ভারতীয়রা। সম্প্রতি তালেবান আফগানিস্তানের শাসনক্ষমতা দখল করার পেছনে ইমরান খানের সহযোগিতার কথা গণমাধ্যমে চাউর হয়েছে। আর এ কারণে ইমরানের প্রতি সেই অপছন্দের মাত্রা আরো তীব্র হয়েছে।

তালেবানদের শুধু সহযোগিতা নয়, বরং ইমরান খান এবং আইএসআই এর ডিরেক্টরের উপস্থিতিতেই তালেবানের সরকারে কারা থাকবেন সেই সংক্রান্ত সিদ্ধান্তও তার নেওয়া বলে অভিযোগ। পাকিস্তানের এই অবস্থান তাদের ভারত বিরোধী অবস্থানকে আরো শক্তিশালী করবে বলেই সকলের অনুমান। আর এ কারণেই ইমরানের সঙ্গে শাহরুখের এমন সখ্যতা মানতে পারছে না নেটিজেনদের অনেকে! যদিও শাহরুখ-ইমরানের ছবিটি বেশ পুরনো! – কইমই.কম

বিজ্ঞাপন