চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শাহরুখ-কাজল জুটিকে নিয়ে হিরানির চমক!

মাসখানেক ধরেই বলিউডে গুঞ্জন, পর্দায় আরো একবার শাহরুখ-কাজল ম্যাজিক চাক্ষুস করার সুযোগ পেতে পারেন সিনেদর্শকরা। সে গুঞ্জনই বোধহয় সত্যি হতে চললো! নেপথ্যে পরিচালক রাজকুমার হিরানি।

নিঃসন্দেহে বলিউডের অন্যতম সেরা জনপ্রিয় জুটি শাহরুখ-কাজল। সে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’-ই হোক কিংবা ‘কাভি খুশি কাভি গম’ হোক, বা হোক ‘দিলওয়ালে’- সবখানেই শাহরুখ খান এবং কাজলের রসায়ন দর্শকদের মন জিতেছে বারবার। এবার হিরানির হাত ধরে ফের বড়পর্দায় দেখা যাবে এই জুটিকে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তবে চমক অবশ্য এখানেই শেষ নয়! রাজকুমারের কাস্টিং তালিকা একেবারে চমকে ঠাঁসা। শাহরুখ খান এবং কাজল ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন বিদ্যা বালান, তাপসী পান্নু, মনোজ বাজপেয়ী ও বোমান ইরানি।

তা তারকাখচিত ছবির গল্পটা কীরকম? কমেডি ড্রামা। কানাঘুষো শোনা যাচ্ছে, সিনেমায় এক দম্পতির ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ-কাজল। এক ব্যক্তি তার পরিবার নিয়ে ভারত থেকে অন্য দেশে পাড়ি দেবেন। সেই যাত্রাপথে বেশ কিছু ঘাত-প্রতিঘাতের সম্মুখীন হতে হবে তাকে। তবে বিদ্যা বালানের সুবাদে সেই যাত্রায় উতরে যাবেন তারা। আর এক সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে তাপসী পান্নুকে। কিন্তু বোমান ইরানি কিংবা মনোজ বাজপেয়ী কোন চরিত্রে অভিনয় করবেন, সেকথা অবশ্য এখনও প্রকাশ্যে আসেনি।

ছবিতে মিউজিকের দায়িত্বে থাকছেন শান্তনু মৈত্র। গান লিখবেন সানন্দ কারকারে। সব ঠিক থাকলে, চলতি বছরের শেষের দিক থেকেই নাকি শুরু হবে শুটিং। হিরানি আপাতত প্রি-প্রোডাকশন নিয়ে তুমুল ব্যস্ত! -ইন্ডিয়ান এক্সপ্রেস