চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শাহরুখের সিনেমার প্রস্তাব ফিরিয়েছিলেন সামান্থা!

দীর্ঘ বিরতি ভেঙে সিনেমার শুটিংয়ে ফিরেও সময়টা ভালো যাচ্ছে না বলিউড বাদশা শাহরুখ খানের। ছেলে আরিয়ানের চিন্তাতেই এখন নাকাল অবস্থা এই তারকার। মূলত সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমার শুটিং দিয়ে সিনেমাতে আবার চমক দেখাতে চেয়েছিলেন শাহরুখ। তবে মাদক মামলায় আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর থেকেই সকল সিনেমার কাজ স্থগিত করেছেন শাহরুখ।

বিজ্ঞাপন

ইতোপূর্বেই জানা গিয়েছিল, ‘পাঠান ছাড়াও ভারতের দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় পরিচালক অ্যাটলির পরবর্তী সিনেমা ‘লায়ন’এ চুক্তিবদ্ধ হয়েছেন শাহরুখ। যেখানে তার বিপরীতে অভিনয় করছেন ‘লেডি সুপারস্টার’ নয়নতারা। তবে এই সিনেমার জন্য নয়নতারা প্রথম পছন্দ ছিলেন না নির্মাতার। শাহরুখের বিপরীতে সিনেমাটিতে অভিনয়ের জন্য প্রথমে সামান্থা রুথ প্রভুকে প্রস্তাব দিয়েছিলেন নির্মাতা। কিন্তু সেসময় এই অভিনেত্রী প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছিলেন।

‘লায়ন’ সিনেমাটি মূলত ব্যাংক ডাকাতির গল্প নিয়ে বলে জানা গিয়েছে। জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মানি হেইস্ট’ এর অনুকরণে এটি তৈরি হচ্ছে। তবে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি নির্মাতারা। তবে ভক্তদের ধারণা, বড় কোনো চমক নিয়েই হাজির হবেন শাহরুখ ও অ্যাটলি। সিনেমাটিতে শাহরুখ-নয়নতারা ছাড়াও আছেন প্রিয়ামণি, সুনীল গ্রোভার, সানায়া মালহোত্রা, যোগী বাবু প্রমুখ।

বিজ্ঞাপন