চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শাহরুখের বাগান বাড়িতে বরুণ-নাতাশার বিয়ে?

২৪ জানুয়ারি দক্ষিণ মুম্বাইয়ের আলীবাগের একটি বিলাসবহুল রিসোর্টে (দ্য ম্যানশন হাউজ) হবে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ও প্রেমিকা নাতাশা দালালের। যেখানে ইতোমধ্যেই পৌঁছে গেছেন দুই পরিবারের সদস্যসহ বর-কনে।

তবে এবার জানা গেল আরেক খবর। ভারতীয় সংবাদ মাধ্যম পিঙ্কভিলা বলছে, দ্য ম্যানশন হাউজের পাশাপাশি শাহরুখের আলিবাগের বাগান বাড়িতেও অনুষ্ঠিত হবে বরুণ-নাতাশার বিয়ের আনুষ্ঠানিকতা। তবে সেটা কোন দিন, তা উল্লেখ নেই ওই প্রতিবেদনে।

২২ থেকে ২৫ জানুয়ারি অবধি চলবে বিয়ের অনুষ্ঠান। এরমধ্যে ২২ এবং ২৩ জানুয়ারি হবে বরুণ-নাতাশার সংগীত ও মেহেদী উৎসব অনুষ্ঠান এবং ২৪ ও ২৫ তারিখ অনুষ্ঠিত হবে বিয়ের আনুষ্ঠানিকতা।

বিজ্ঞাপন

এদিকে করোনা পরিস্থিতির কারণের ইচ্ছে থাকা স্বত্ত্বেও খুব বেশি অতিথি নিয়ে আয়োজন করতে পারছেন না বরুণ এবং নাতাশার পরিবার। জানা গেছে, বিয়ের অনুষ্ঠানে দুই পরিবার মিলিয়ে মাত্র ৪০-৫০ জন হাজির থাকবেন। মূলত কোভিড-বিধি মেনেই বিয়ের আয়োজন করার ফল এটা।

তবে শোনা যাচ্ছে, এ মাসের শেষেই বলিউডের বন্ধু ও ঘনিষ্টজনদের জন্য মুম্বাইয়ে একটি গ্র্যান্ড রিসিপশনের ব্যবস্থা করবেন বরুণ।

এদিকে বিয়ের পর হানিমুনের জন্য নবদম্পতির গন্তব্য স্থল তুরস্ক হবে বলেও গুঞ্জন উঠেছে।

তাদের বিয়ের কোনো ছবি যেন সামাজিক মাধ্যমে ছড়িয়ে না যায়, সেজন্য আছে বাড়তি সতর্কতা। হোটেলের কর্মচারি থেকে শুরু করে বিয়েতে আসা অতিথিদের ক্যামেরা ও মোবাইল চালানোর অনুমতি থাকছে না।

বিজ্ঞাপন