চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শাহরুখের প্রযোজিত সিনেমায় জুনিয়র বচ্চন

২০১২ সালে সুজয় ঘোষ পরিচালিত ‘কাহানি’ সিনেমাটির কথা নিশ্চয় সবার মনে আছে? যেখানে ভিলেন বব বিশ্বাসের চরিত্রে অভিনয় করেছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। এবার সেই বব বিশ্বাসকে নিয়েই সিনেমা বানাতে চান ‘কাহানি’ খ্যাত পরিচালক সুজয় ঘোষের কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষ।

আর সেই ছবিতে বব চরিত্রে অভিনয়ের জন্য ইতোমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। আর সেই সিনেমার সহ প্রযোজনায় থাকবেন শাহরুখ খান ও গৌরি খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইনমেন্ট।

সোমবার শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্টের অফিসিয়াল টুইটার পেজ থেকে আনুষ্ঠানিকভাবে এমন ঘোষণাই এসেছে।

রেড চিলিজের অফিশিয়াল পেজ থেকে ঘোষণা আসার ঠিক পরপরই অভিষেক টুইট করেন, আর তর সইছে না। কবে শুটিং ফ্লোরে কাজ শুরু হবে?

একই সঙ্গে টুইটে শাহরুখ লেখেন, সাবধান! বব বিশ্বাস ফিরছেন। খুব ভালো লাগছে সুজয় ঘোষের প্রযোজনা সংস্থা বাউন্ড স্ক্রিপ্ট প্রোডাকশনের সঙ্গে সহ-প্রযোজনা করতে পেরে।

এদিকে অভিষেক বর্তমানে ব্যস্ত তার বেশ কিছু সিনেমার কাজ নিয়ে। সর্বশেষ অভিষেককে দেখা গিয়েছিল ‘মনমর্জিয়া’ ছবিতে। যেখানে তার অভিনয়ের বেশ প্রশংসা করেছিলেন দর্শকরা।

রুপালি পর্দা থেকে ক্ষাণিকটা বিরতিতে আছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। যদিও কিছুদিন আগে ঘোষণা দিয়েছিলেন ২ অথবা ৩ মাসেই পর্দায় নিয়মিত হবেন তিনি।