চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শাহরুখের জন্মদিনে সালমানের চমক!

নানা আয়োজনের মধ্যদিয়ে গত ২ নভেম্বর (শনিবার) পালিত হয়েছে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ৫৪ তম জন্মদিন। প্রতি বছরের মতো এবছরও ভক্ত এবং বলিউড তারকারা শাহরুখকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে শুভেচ্ছা জানানোর ক্ষেত্রে চমক রেখেছিলেন বলিউডের ‘ভাইজান’ খ্যাত সালমান খান।

বলিউডের ‘বাদশা’র জন্মদিনে ইনস্টাগ্রামে একটি সুন্দর ভিডিও শেয়ার করেছেন সালমান। ভিডিওটিতে দেখা গেছে সালমান তার সাথে সোনাক্ষী সিনহা, জ্যাকুলিন ফার্নান্দেজ, ডেইজি সাহা, আয়ুষ্মান শর্মা, সোহেল খান, মনিষ পাল এবং তার দেহরক্ষী শেরা কে নিয়ে গান গেয়ে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন শাহরুখকে। এমনকি গান গাইতে গাইতে সালমান শাহরুখের সিগনেচার পোজও দিয়ে ফেলেন।

বিজ্ঞাপন

গান শেষে সালমান শাহরুখকে উদ্দেশ্য করে বলেন যে, “কতবার ফোন করেছি, ফোনটা রিসিভ তো করতেন।” সালমানের এমন কথা শুনে সবাই হেসে উঠে, এবং ঠিক তখনই সোনাক্ষী বলে ওঠে, “খুব খারাপ, খুব খারাপ”।

ভিডিওটিতে সালমানকে ধন্যবাদ জানিয়ে শাহরুখ কমেন্ট করেন, ‘আজ আপনাকে অনেক মিস করেছি ভাই। কিন্তু আপনি হায়দ্রাবাদে ব্যস্ত সবাইকে খুশি করতে। জলদি ফিরে আসুন। আমি চাই আপনি ফিরে এসে আমাকে বুকে জড়িয়ে ধরে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন।’

সালমান বর্তমানে ব্যস্ত তার পরবর্তী ছবির শুটিং নিয়ে। শুটিং এর জন্যই সালমান হায়দ্রাবাদে অবস্থান করছেন।

Bellow Post-Green View