চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

শাহরুখের ছেলের ‘সিক্স প্যাক’

Nagod
Bkash July

বলিউডে শাহরুখের সময় কি ফুরিয়ে আসছে? কেননা তার সর্বশেষ ছবি ‘যব হ্যারি মেট সেজাল’ বক্স অফিসে সাফল্য পায়নি। তাই এখন ছেলে আরিয়ান খানকে বলিউডের যায়গা ছেড়ে দেয়ার জন্য যেন প্রস্তুত হচ্ছেন তিনি। সম্প্রতি আরিয়ানের একটি ছবি প্রকাশিত হয়েছে যেখানে তার ‘সিক্স প্যাক অ্যাব’ দেখেই বোঝা যাচ্ছে যে বলিউডের জন্য প্রস্তুত হচ্ছে আরিয়ান।

দেখতে অনেকটা বাবার মতোই সে। ১৯ বছর বয়সী আরিয়ান এখন যুক্তরাষ্ট্রে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়ছে। পাশাপাশি চালিয়ে যাচ্ছে শরীর চর্চা। আরিয়ানের ইনস্টাগ্রাম থেকে প্রকাশিত ছবিটিতে তার শার্টের বোতাম খোলা এবং তার সিক্স প্যাক দেখা যাচ্ছে বেশ স্পষ্ট ভাবেই। ছবিতে আরিয়ানের আরও দুই বন্ধু আছে। ক্যাপশনে লেখা আছে, ‘গেম ডে।’

করণ জোহর আগেই বলে রেখেছেন যে আরিয়ান খানকে তার ছবির মাধ্যমেই বলিউডে আনবেন। শাহরুখের মেয়ে সুহানার প্রথম বলিউড ছবিও নাকি করণ জোহরই তৈরি করবেন।

শাহরুখ ভক্তরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন আরিয়ানকে বড় পর্দায় দেখার জন্য। কিন্তু শাহরুখ নাকি এখনই ছেলে এবং মেয়েকে বলিউডে আনতে চান না। তার ইচ্ছা ছেলে-মেয়ে পড়াশোনা শেষ করে যখন নিজেদেরকে প্রস্তুত মনে করবে, তখনই তারা বলিউডে পা রাখবে।

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back