চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শাহরুখকে নিয়ে অবাক করার মত কথা বললেন মল্লিকা

সিনেমা হিট করানোর জন্য শরীর প্রদর্শনের অভিযোগ এত দিন নায়িকারা শুনেছেন। আর এবার সেই একই অভিযোগ উঠেছে নায়কদের বেলাতেও। তবে অভিযোগ করেছেন বলিউড নায়িকা মল্লিকা শেরওয়াত।

মল্লিকা সম্প্রতি দুই নায়কের ওপর এই অভিযোগ উঠিয়েছেন। একজন বলিউড বাদশা শাহরুখ খান এবং অন্যজন জন আব্রাহাম। অবিশ্বাস্য হলেও এটাই সত্যি। তিনি বলেছেন ছবি হিট করানোর জন্য এই দুই অভিনেতা সরাসরি শরীর প্রদর্শন করেন।

Advertisement

মল্লিকার কথায়, যেকোনও ভাবে ছবি হিট করানোর জন্য কেউ ক্যামেরার সামনে শরীরের নীচের অংশ খুলে দিচ্ছেন। আবার কেউ সিক্স প্যাক অ্যাব নিয়ে মাতামাতি করছে। যদিও এই মন্তব্য করার সময় শাহরুখ বা জনের নাম নেননি নায়িকা। তবে তার অভিযোগ এই দুই তারকার ওপর।

কারণ ‘সিক্স প্যাক অ্যাব’ নিয়ে সত্যিই জনপ্রিয় হয়েছিলেন বলিউড-বাদশা। আর ‘দোস্তানা’ ছবিতে জন আব্রাহামকে পর্দায় অনেক নীচু করে জিন্স পরতে দেখা গেছে। তাই অন-ক্যামেরা নাম না নিলেও তিনি যে শাহরুখ আর জনের কথাই বলতে চেয়েছেন অফ-ক্যামেরা তা একপ্রকার স্বীকার করে নিয়েছেন মল্লিকা।

ক্যারিয়ারের শুরু থেকেই বিভিন্ন ছবিতে খোলামেলা পোশাকে ক্যামেরার সামনে দাঁড়ানোতে নামডাক আছে মল্লিকার। আর এখন হাতে তেমন কাজও নেই। তাই এ সব মন্তব্য করেই মল্লিকা প্রচারে থাকার চেষ্টা করছেন বলে বলিউড বোদ্ধারা মনে করছেন।