চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শাহরুখকে টেক্কা দিয়ে ভিকির বাজিমাৎ

ভাগ্যের চাকা ঘুড়তে খুব বেশী সময় লাগে না। তার সাক্ষাৎ প্রমাণ বলিউডের অভিনেতা ভিকি কৌশল

ভাগ্যের চাকা ঘুড়তে খুব বেশী সময় লাগে না। তার সাক্ষাৎ প্রমাণ বলিউডের অভিনেতা ভিকি কৌশল। কারণ, ‘সারে যাহা সে আচ্ছা’ নামের ছবিতে শাহরুখকে সরিয়ে জায়গা করে নিলেন  ‘উরি’ খ্যাত এই অভিনেতা!

অনেকদিন যাবত শোনা যাচ্ছিল ভারতীয় নভোচারী রাকেশ শর্মাকে নিয়ে তৈরী হবে বায়োপিক। যার নাম ‘সারে যাহা সে আচ্ছা’। ছবিতে রাকেশ শর্মার চরিত্রে অভিনয় করার কথা ছিল বলিউড সুপারস্টার শাহরুখ খানের। কিন্তু প্রযোজক পরিচালকদের ইচ্ছেয় মূল চরিত্রে চূড়ান্ত করা হয়েছে ভিকিকে!

বিজ্ঞাপন

মূলত গেল মাসে মুক্তি পাওয়া ‘উরি’ নামের ছবিতে দুর্দান্ত অভিনয় করে সবার দৃষ্টি আকর্ষণ করেন ভিকি কৌশল। এদিকে ‘সারে যাহা সে আচ্ছা’ ছবি থেকে সরে দাঁড়ান শাহরুখ। আর সেই সুযোগে মূল চরিত্রে ভিকিকে নিতে একটু সময় নেননি ছবির প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুর ও রুনি স্ক্রুওয়ালা।

ইতোমধ্যেই বলিউডের এই নয়া অভিনেতা ছবিটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। তবে ছবিটিতে তাকে লিড চরিত্রে দেওয়ার ব্যাপারে প্রথম থেকেই আগ্রহী ছিলেন ছবিটির পরিচালক মহেশ মাথাই। কিন্তু ছবিটির জন্য একদম শুরুতে আমির খানকে ও পরবর্তীতে শাহরুখ খানকে নির্বাচন করা হয়েছিল।

এদিকে গত ১১জানুয়ারি মুক্তি পেয়েছে ভিকি কৌশল অভিনিত ছবি ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’। যা শুধুমাত্র ভারতের বক্স অফিসেই বছরের প্রথম ছবি হিসেবে ২০০কোটি রূপি আয় করেছে। ২০১৬ সালে ভারতের জম্মু ও কাশ্মীরে উরি বেস ক্যাম্পে হামলা চালানোর পর পাকিস্তানে সার্জিক্যাল স্ট্রাইকের ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে এই ছবিটি।

Bellow Post-Green View